বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR 'মিস্ট্রি স্পিনার' বরুণ চক্রবর্তীর অস্ত্রাগারে জুড়ছে নতুন অস্ত্র
বরুণ চক্রবর্তী। ছবি- পিটিআই। (PTI) (PTI)
বরুণ চক্রবর্তী। ছবি- পিটিআই। (PTI) (PTI)

IPL 2021: KKR 'মিস্ট্রি স্পিনার' বরুণ চক্রবর্তীর অস্ত্রাগারে জুড়ছে নতুন অস্ত্র

  • আমদাবাদ মাঠের পরিস্থিতি একটু ভিন্ন হলে নতুন ধরনের এক বলের সাক্ষী থাকতেই পারতেন দর্শকরা। কেকেআরের 'মিস্ট্রি স্পিনার' বরুণ চক্রবর্তী এক নতুন বল আবিস্কারের কথা নিজ মুখেই জানান।

পঞ্জাবের বিরুদ্ধে জয়ের সরণীতে ফিরেছে কলকাতা নাইট রাইডার্স। কঠিন পরিস্থিতিতে শিশির ভরা মাঠে নিজেদের দক্ষতার প্রমাণ দেখিয়েছেন নাইট বোলাররা, বিশেষত স্পিনযুগল সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী। মাঝের ওভারেগুলোয় নিয়ন্ত্রিত বল করে দু'জনে মিলে আট ওভার হাত ঘুরিয়ে মোট ৪৬ রান খরচ করে তুলে নেন তিন উইকেট। তাঁদের বোলিংয়েই ভেঙে যায় পঞ্জাব মিডল অর্ডারের কোমর।

তবে প্রথম ইনিংসের পরে তিনি ধারাভাষ্যকারদের বলেন, ‘ইনিংসের শেষ দশ ওভারে মাঠে ভীষন পরিমাণ শিশির পড়তে শুরু করে। বল ধরতে খুবই সমস্যা হচ্ছিল। বারবার আমরা বলকে শুকনো করতে মুছছিলাম, যাতে বল হাত থেকে ফস্কে না যায়। আমি এক নতুন ধরনের বল করার জন্য নেটে প্রচেষ্টা করছি। তবে তার জন্য এই পরিস্থিতি অনুকূল নয়, ওটা করতে বল শুকনো হওয়ার প্রয়োজন। আশা করছি ভবিষৎ-এ ম্যাচেও ওই বল করতে পারব।’

কেকেআরের হয়ে গতবারের ন্যায় এই মরশুমেও ধারাবাহিকভাবে ভাল বল করছেন বরুণ। ছয় ম্যাচে ৭.৭০ রানের ইকোনমির সাথে সাত উইকেট রয়েছে তাঁর দখলে। কেকেআর সমর্থকেরা আশা করবেন বরুণ যেন পরবর্তী ম্যাচগুলোতেও বিপক্ষকে নিজের স্পিনের ফাঁদে আটকে দেন।

বন্ধ করুন