বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: CSK-র বিরুদ্ধেও হার, এবার KKR ক্রিকেটারদের নয়া অভ্যাসই রপ্ত করতে বললেন শাহরুখ!
কলকাতা নাইট রাইডার্স মালিক শাহরুখ খান। ছবি- পিটিআই।
কলকাতা নাইট রাইডার্স মালিক শাহরুখ খান। ছবি- পিটিআই।

IPL 2021: CSK-র বিরুদ্ধেও হার, এবার KKR ক্রিকেটারদের নয়া অভ্যাসই রপ্ত করতে বললেন শাহরুখ!

  • মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে দলের হতশ্রী হারের পর সমর্থকদের কাছে ক্রিকেটারদের ক্ষমা চাইতে বলেছিলেন শাহরুখ খান।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতে মরশুমের শুরুটা দারুণভাবে করলেও, নাগাড়ে তিন ম্যাচ হেরে বিপাকে কলকাতা নাইট রাইডার্স। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২২১ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে মুখ থুবড়ে পড়লেও আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের অর্ধশতরান আশার আলো জাগায় নাইট সমর্থকদের বুকে। তবে শেষ রক্ষা হয়নি, ১৮ রানে পরাজিত হয় কেকেআর। 

(আইপিএলের যাবতীয় খবর এবং আপডেট দেখতে এখানে ক্লিক করুন)

ম্যাচের পরে বরাবরই দলের পারফরম্যান্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া জানান কেকেআর মালিক শাহরুখ খান। মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে দলের হতশ্রী হারের পর সমর্থকদের কাছে ক্রিকেটারদের ক্ষমা চাইতে বলেন বলিউড বাদশাহ। তবে তা খুব একটা ভালোভাবে নেননি দলের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তাই এবারে শাহরুখের প্রতিক্রিয়া কী হবে, তা জানতে অধীর আগ্রহে ছিলেন কেকেআর সমর্থকরা।

তবে সমালোচনা নয়, বরং স্বভাবচিত ভঙ্গিমায় দলের ক্রিকেটারদের পাশেই এসে দাঁড়ালেন তিনি, কুর্নিশ জানালেন রাসেল, কামিন্সদের লড়াকু মনোভাবকে। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শাহরুখ জানান, ‘কী হতে পারত না পারত, বা কী করা উচিত ছিল আজকে এগুলোর কোনটারই কোনও গুরুত্ব নেই। আমার মনে হয় পাওয়ার-প্লে'র প্রথম কয়েকটা ওভার বাদে কলকাতা নাইট রাইডার্স আজ অসাধারণ খেলেছে। তোমাদের অনেক শুভেচ্ছা। রাসেল, কামিন্স, (দীনেশ) কার্তিক আজকের মত খেলাটা স্বভাব পরিণত কর। শীঘ্রই আমরা আবার ফিরে আসব।’

তবে কামিন্সের লড়াকু ইনিংস ও রাসেলের বিধ্বংসী ব্যাটিং বাদে পুরো ম্যাচে কেকেআরের জন্য ইতিবাচক তেমন কিছু ছিল না। পরপর ম্যাচে টপ অর্ডারের ব্যর্থতার পাশাপাশি, বোলারারও এই নিয়ে শেষ দু'টি ম্যাচেই দু'শোর অধিক রান দিল। ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান ও ব্যাট হাতে ফর্মে নেই। পরের ম্যাচে ২৪ তারিখ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার আগে বেশ কিছু জায়গায় নজর দেওয়ার প্রয়োজন কেকেআর কোচ ও ক্রিকেটারদের।

বন্ধ করুন