বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > অক্সিজেনের জোগানে ভারত সরকারকে বড় অঙ্কের আর্থিক অনুদান KKR-এর বিদেশি তারকা প্যাট কামিন্সের
কেকেআরের জার্সি গায়ে প্যাট কামিন্স। ছবি- বিসিসিআই।
কেকেআরের জার্সি গায়ে প্যাট কামিন্স। ছবি- বিসিসিআই।

অক্সিজেনের জোগানে ভারত সরকারকে বড় অঙ্কের আর্থিক অনুদান KKR-এর বিদেশি তারকা প্যাট কামিন্সের

  • IPL খেলতে এসে প্রধানমন্ত্রীর আপত্কালীন তহবিলে অনুদান দিলেন অজি ক্রিকেটার।

আইপিএল থেকে বিদেশি ক্রিকেটাররা কোটি কোটা রোজগার করে নিয়ে যাছেন, নিন্দুকদের এমন কথা বলতে শোনা যায় হামেশাই। করোনা মরামারির কঠিন সময়েও আইপিএলের বিনোদন জারি রয়েছে বলেও ভ্রু কোঁচকাতে দেখা গিয়েছে অনেককেই। ক্রিকেটারার কেন মহামারির সময়ে দেশবাসীর পাশে দাড়াচ্ছেন না, এমন প্রশ্নও তুলতে দেখা গিয়েছে কিছু লোককে। তাঁদের ভুল প্রমাণিত করে মহামারির বিরুদ্ধে লড়াইয়ে ভারতবাসীর পাশে দাঁড়ালেন এক বিদেশি ক্রিকেটার।

কলকাতা নাইট রাইডার্সের অজি পেসার প্যাট কামিন্স করোনা বিরুদ্ধে লড়াইয়ে ভারত সরকারের হাত শক্ত করার কাজে এগিয়ে এলেন। তিনি সরাসরি প্রধানমন্ত্রীর আপত্কালীন তহবিল পিএম কেয়ার্স ফান্ডে আর্থিক অনুদান দিলেন। কামিন্স হাসপাতালগুলিতে অক্সিজেন যোগানের কাজ সাহায্য করতেই ৫০ হাজার ডলার অনুদান দিয়েছেন এবং আশা করছেন বাকিরাও এই কাজে এগিয়ে আসবেন।

সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতে কামিন্স নিজেই জানিয়েছে পিএম কেয়ার্স ফান্ডে সাহায্য করার কথা। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন যে, মহামারির সময়ে ভারতীয়দের কষ্ট তাঁকে ব্যথিত করে তুলেছে।

গত সপ্তাহে কেকেআরেরে অভিজ্ঞ স্পিনার হরভজন সিং পুণেতে একটি মোবাইল কোভিড টেস্ট ল্যাব চালু করেছেন, যেখানে গরিব মানুষ বিনা পয়সায় করোনা টেস্ট করাতে পারবেন।

বন্ধ করুন