বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল শুরুর আগেই জোর ধাক্কা KKR শিবিরে, করোনা আক্রান্ত নীতিশ রানা
নীতিশ রানা। ছবি- বিসিসিআই।
নীতিশ রানা। ছবি- বিসিসিআই।

IPL 2021: আইপিএল শুরুর আগেই জোর ধাক্কা KKR শিবিরে, করোনা আক্রান্ত নীতিশ রানা

  • গোয়ায় ছুটি কাটিয়ে ফেরার পরেই নাইট তারকা করোনা পজিটিভ চিহ্নিত হন।

শুভব্রত মুখার্জি

হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তার পরেই শুরু হয়ে যাবে ভারতের কোটিপতি ফ্র্যাঞ্চাইজি টি-২০ লিগ আইপিএল। ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ১৪তম সংস্করণের খেতাব জয়ের লক্ষ্যে ঝাঁপাতে মরিয়া দুবারের চ্যাম্পিয়ন দল কেকেআর। ইতিমধ্যেই শিবিরে যোগদান সেরে ফেলেছেন প্রায় সমস্ত ক্রিকেটাররাই। কয়েকজনকে কোভিড প্রোটোকল মেনে কাটাতে হচ্ছে ৭ দিনের নিভৃতবাসে। তবে এরমধ্যেই কেকেআর সমর্থকদের জন্য ও টিম ম্যানেজমেন্টের জন্য এল এক খারাপ খবর।

বলা যায় আইপিএলের আগে বড়সড় ধাক্কা খেল নাইট শিবির। প্রসঙ্গত কয়েক দিন আগেই গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্রিকেটার নীতিশ রানা। খবর অনুযায়ী তিনি ২ দিন আগে ছুটি কাটিয়ে ফিরেছেন। আর ফেরার পরেই নিয়ম মতন তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে। আর তাতেই বেঁধেছে বিপত্তি। রানার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

দিল্লির হয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ঘরোয়া টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফি এবং সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে খেলেছেন নীতিশ রানা। এরপরেই সাময়িক অবসর কাটাতে গোয়াতে পা রাখেন তিনি। তারপরেই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড পজিটিভ হওয়ার পরে আইসোলেশনে রাখা হয়েছে এই বাঁ-হাতি ব্যাটসম্যানকে। তাঁকে নাইটদের শিবির রাখা হয়নি। শিবির থেকে আলাদা করে তাকে নিভৃতবাসে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত আইপিএলে আহামরি ফর্মে ছিলেন না রানা। ৩৫২ রান করেছিলেন নীতীশ রানা। তবে শেষ ৪টে আইপিএলেই কেকেআরের জার্সিতে ৩০০-র বেশি রান করেছেন তিনি।

বন্ধ করুন