বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: জঘন্য হারের পর ঘুরিয়ে শুভমন গিলকে কটাক্ষ KKR অধিনায়ক মর্গ্যানের?
টিম হার্ডালে সতীর্থদের সাথ ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।
টিম হার্ডালে সতীর্থদের সাথ ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।

IPL 2021: জঘন্য হারের পর ঘুরিয়ে শুভমন গিলকে কটাক্ষ KKR অধিনায়ক মর্গ্যানের?

  • প্রতিভা নিয়ে শুধু হবে না, সাফ বললেন নাইট অধিনায়ক

ফের হার, দিল্লি ক্যাপিটালসের হাতে মরশুমের পঞ্চম হার হজম করতে হল কলকাতা নাইট রাইডার্সকে। ২১ বল বাকি থাকতে সাত উইকেট হাতে রেখেই জয়ের জন্য প্রয়োজনীয় ১৫৫ রান তুলে নেয় দিল্লি। এরপরেই ম্যাচ শেষে ক্ষুব্ধ কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের সপাট মন্তব্য, ব্যাট বা বল দুই বিভাগেই মন্থর গতিতে শুরু করার খেসারত দিতে হল দলকে। 

মরশুমের অর্ধেকটা পেরিয়ে গেলেও সঠিক দল নির্বাচন বা সঠিক ব্যাটিং অর্ডার কোনটাই এখনও ঠিক করে উঠতে পারেনি নাইটরা। উপরন্তু দলের অত্যাধিক রক্ষণাত্মক মনোভাব নিয়েও উঠেছে প্রশ্ন। মর্গ্যান মনে করছেন তাঁর দলে প্রতিভার অভাব নেই, তবে শুধু প্রতিভার ওপর ভর করে ম্যাচ জেতা যায় না। 

ম্যাচের পর আইপিএল সম্প্রচারের দায়িত্বে থাকা স্টার স্পোটর্সকে মর্গ্যান বলেন, ‘আমাদের দলে প্রতিভার অভাব নেই। তবে শুধু প্রতিভার ওপর ভর করে বেশিদূর যাওয়া সম্ভব নয়। আমরা কী ভাবে নিজেদের পরিকল্পনাগুলো বাস্তবায়িত করছি, ম্যাচ জিততে তাঁর গুরুত্ব অনেক বেশি। ব্যাট বা বল, উভয় বিভাগেই আমাদের শুরুটা একদমই ভালভাবে হয়নি। দলের পারফরম্যান্সে আমি খুবই হতাশ। তবে আশা করছি আমরা ঘুরে দাঁড়াতে সক্ষম হব।’ মর্গ্যান কী এখানে নাম না করে শুভমন গিলদের দিকেই ইঙ্গিত করছেন, জল্পনা শুরু হয়েছে দর্শকমহলে।

বন্ধ করুন