বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্রথম ৫ ওভারের জন্যই হারের হ্যাটট্রিক আটকানো গেল না, আক্ষেপ মর্গ্যানের
কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।
কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। ছবি- আইপিএল।

IPL 2021: প্রথম ৫ ওভারের জন্যই হারের হ্যাটট্রিক আটকানো গেল না, আক্ষেপ মর্গ্যানের

  • দীপক চাহারের সুইং বোলিংয়ের দাপটে পাওয়ার-প্লের প্রথম ছ'ওভার শেষ হতে না হতেই মর্গ্যান-সহ অর্ধেক কেকেআর ব্যাটিং লাইন আপ সাজঘরে ফেরত চলে যায়।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফের ছন্দপতন, মরশুমের চতুর্থ ম্যাচে ১৮ রানে পরাজিত হল কলকাতা নাইট রাইডার্স। বিশাল ২২১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২০২ রানেই গুটিয়ে যায় নাইটদের ব্যাটিং লাইন আপ। আন্দ্রে রাসেল ও প্যাট কামিন্সের লড়াকু ইনিংসের ওপর ভর করে আশার আলো জ্বালিয়েও শেষরক্ষা হল না। মরশুমের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করার পর টানা তিন নম্বর ম্যাচ হারল ইয়ন মর্গ্যানের দল।

(আইপিএলের যাবতীয় খবর এবং আপডেট দেখতে এখানে ক্লিক করুন)

রুদ্ধশ্বাস ম্যাচে দলের দুই তারকা অলরাউন্ডারের লড়াকু ইনিংসের প্রশংসা করে মর্গ্যান জানিয়ে দেন তিনি অনুমান করতে পারেননি ম্যাচ এত কাছাকাছি চলে আসবে। কেকেআরের ইংরেজ অধিনায়ক ম্যাচের পর বলেন, ‘কী দারুণ একটা ম্যাচের সাক্ষী থাকলাম। শুরুটা আমরা যেভাবে করেছিলাম তারপর আমি ভাবতে পারিনি যে আমরা এত দূর পৌঁছাব। কিন্তু একবার পার্টনারশিপ জমে গেলে এই পিচে ব্যাটসম্যানদের আটকানো খুবই কঠিন। আন্দ্রে রাসেল ও দীনেশ কার্তিকের পার্টনারশিপ যে গতিতে রান করা শুরু করে এবং ওদের পর প্যাট কামিন্সের ওইরকম একটা ঝোড়ো ইনিংসই আমাদের শেষের দিকে লক্ষ্যের বেশ অনেকটা কাছে এনে দেয়।’

বিশাল রান তাড়া করতে নেমে শুরুতেই ভরাডুবি। দীপক চাহারের সুইং বোলিংয়ের দাপটে পাওয়ার-প্লের প্রথম ছ'ওভার শেষ হতে না হতেই মর্গ্যানসহ অর্ধেক কেকেআর ব্যাটিং লাইন আপ সাজঘরে ফেরত চলে যায়। ইনিংসের শুরুতেই পরপর উইকেট হারানোটাই ম্যাচ শেষে দলকে বিঁধল বলে স্বীকার করে নেন মর্গ্যান। ‘ব্যাট করতে নেমে প্রথম পাঁচ ওভার একদমই আমাদের পক্ষে যায়নি। আমদের উচিত ছিল প্রথম থেকেই পার্টনারশিপ তৈরি করে পাওয়ার-প্লে'র ফায়দা নেওয়া যাতে মাঝের ওভারগুলিতে আমরা ভালো জায়গায় থাকি। দুর্ভাগ্যবশত আমরা তা করতে পারিনি।’ বলেন মর্গ্যান।

বন্ধ করুন