বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPl 2021: ভাজ্জির কড়া নজরে রয়েছেন KKR-র পবন নেগি
ভাজ্জির কড়া নজর পবন নেগির উপর।
ভাজ্জির কড়া নজর পবন নেগির উপর।

IPl 2021: ভাজ্জির কড়া নজরে রয়েছেন KKR-র পবন নেগি

  • গত বছর রানরেট কম থাকার কারণে প্লে অফে উঠতে পারেনি নাইট রাইডার্স। এ বার ইয়ন মর্গ্যান ব্রিগেড শেষ চারের লড়াইয়ে উঠতে না পারার আফসোসটা আর রাখতে চায় না।

নাইট রাইডার্সের অনুশীলনে কোচ হরভজন সিং-এর দেখা মিলল। একেবারে তাঁর কড়া নজরের মধ্যে বল করতে দেখা গিয়েছে পবন নেগিকে। কেকেআর-এর তরুণ স্পিনারকে হয়তো নিজের মতো করেই গড়ে তুলতে চাইছেন হরভজন সিং।

মঙ্গলবার নাইটদের তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, পবন নেগি বল করছেন। আর তাঁর দিকে উদগ্রীব দৃষ্টিতে চেয়ে রয়েছেন ভাজ্জি। ক্যাপশনে লেখা, ‘নেগি নিজের স্কিলের ঘষামাজা করছেন, ভাজ্জির কড়া দৃষ্টিতে।’

আসলে ক্রিকেট হলো পুরোটাই টিম-গেম। একক দক্ষতা দেখানোর সুযোগ থাকলেও, কোনও প্লেয়ারের একার ভরসায়  ম্যাচ জেতা যায় না। নাইট শিবিরের ছবিটা তাই অবাক করার মতো কিছুই নয়। নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সেরা স্পিনার হরভজন সিং। তাঁর পরামর্শ জুনিয়রদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। ভাজ্জি যদি নিজের অভিজ্ঞতার কথা, নিজের ট্যাকটিস নিয়ে প্লেয়ারদের সঙ্গে আলোচনা করেন, তবে তা দলের জন্যই মঙ্গল।

এমনিতেই নাইট রাইডার্স গত বছর রানরেট কম থাকার কারণে প্লে অফে যেতে পারেনি। এ বার ইয়ন মর্গ্যান ব্রিগেড শেষ চারের লড়াইয়ে উঠতে না পারার আফসোসটা আর রাখতে চায় না। এই বছর নিজেদের সেরাটা দিয়ে শুধু প্লে অফে ওঠা নয়, চ্যাম্পিয়ন হতে মুখিয়ে রয়েছে নাইট রাইডার্স।

এ বার হরভজন দলে যোগ দেওয়ায় নাইটদের শক্তি বেড়েছে বলে মনে করেন দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান। তবে ভাজ্জির বয়স নিয়ে নানা বিদ্রুপ করা হচ্ছে। ৪০ বছরের ভাজ্জি নিন্দুকদের কোনও কথাকে গুরুত্ব দিচ্ছেন না ঠিকই, তবে তিনি নিজেকে প্রমাণ করতেও মুখিয়ে রয়েছেন।

বন্ধ করুন