বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: DC-র বিরুদ্ধে আমরা এগিয়ে থাকব, সাহসী মন্তব্য নাইট তারকা শুভমন গিলের
কেকেআর তারকা শুভমন গিল। ছবি- পিটিআই। (PTI)
কেকেআর তারকা শুভমন গিল। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: DC-র বিরুদ্ধে আমরা এগিয়ে থাকব, সাহসী মন্তব্য নাইট তারকা শুভমন গিলের

  • বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স।

এই মুহূর্তে আইপিএলের সম্ভবত সবচেয়ে ফর্মে থাকা দল কলকাতা নাইট রাইডার্স। রয়্যাল চ্যালেঞ্জার্সকে এলিমিনেটরে হারানোর ফলে আমিরশাহীতে আট ম্যাচে তাদের জয়ের সংখ্য়া গিয়ে দাঁড়াল ছয়ে। এরপর বুধবার (১৩ অক্টোবর) দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে কেকেআর। তবে সেই ম্যাচে নাইটদেরই অ্যাডভান্টেজ থাকবে বলে সাহসী দাবি শুভমন গিলের।

গ্রুপ পর্বে সবচেয়ে ১০ ম্যাচ জিতে লিগের শীর্ষে শেষ করলেও প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরাজিত হন দিল্লি। তাদের এবার ফাইনালে পৌঁছানোর জন্য নাইটদের হারাতে হবে। রাজধানীর শক্তিশালী ফ্রাঞ্চাইজি বিরুদ্ধে শুভমন কিন্তু তবে তাঁর দল কেকেআরকেই এগিয়ে রাখছেন। কারণ একটিই, শারজার ময়দান। গিল দাবি করেন, ‘ওরা দলের ভারসাম্য দারুণ এবং ওদের বিরুদ্ধে আরও একটি ভাল ম্যাচের অপেক্ষায় আছি। এটা এখানে (শারজা) আমাদের তৃতীয় ম্যাচ ছিল এবং এই পিচের বিষয়ে আমাদের ভাল ধারণা হয়ে গিয়েছে। এখন সবাই এই পিচ এবং পরিবেশের সঙ্গে সফলভাবে মানিয়ে নিয়েছে। আমরা এই পরিবেশ, এই মাঠের সঙ্গে বেশি ধাতস্থ হওয়ায় আমার মনে হয় দিল্লির বিরুদ্ধে আমরা সামান্য এগিয়েই থাকব।’

প্রসঙ্গত, মাত্র দিন কয়েক আগেই কেকেআর এবং দিল্লি একই ময়দানে আইপিএলের দ্বিতীয় ভাগে নিজেদের ম্যাচ খেলেছিল। সেই লো স্কোরিং ম্যাচ কিন্তু জিতে নেন শভমন গিলরাই। তার থেকে নাইট শিবির শিক্ষা নিতেই পারে। 

বন্ধ করুন