বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR-এ আগমন নয়া সঙ্গীর, আইপিএলের ঠিক আগে ঘোষণা করা হল নাম
KKR-এ আগমন নয়া সঙ্গীর, আইপিএলের ঠিক আগে ঘোষণা করা হল নাম। (ছবিটি প্রতীকী, সৌজন্য কেকেআর)
KKR-এ আগমন নয়া সঙ্গীর, আইপিএলের ঠিক আগে ঘোষণা করা হল নাম। (ছবিটি প্রতীকী, সৌজন্য কেকেআর)

IPL 2021: KKR-এ আগমন নয়া সঙ্গীর, আইপিএলের ঠিক আগে ঘোষণা করা হল নাম

  • আইপিএল শুরুর আগেই সুখবর।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ইতিহাসে দু'বারের চ্যাম্পিয়ন। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স আইপিএলের আটটি দলের মধ্যে ব্যবসায়িক দিক থেকে অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি। কিং খানের নিজস্ব ব্র্যান্ড ভ্যালু তো রয়েছে, তার সাথে যুক্ত হয়েছে ফ্র্যাঞ্চাইজির বিভিন্ন তারকা ক্রিকেটারদের মার্কেটিং ভ্যালু এবং ফ্র্যাঞ্চাইজির নিজস্ব সাফল্য। ফলে স্বাভাবিকভাবেই বছরের পর বছর ঝরে বেড়েছে শাহরুখের মালিকানার দল কেকেআরের বাজারদর বা স্পনসরশিপের বাজারদর।

সামনেই রয়েছে আইপিএলের ১৪ তম সংস্করণ। তবে করোনাভাইরাসের পরিস্থিতিতে বেশ লক্ষ্মীলাভের যোগ দেখা গেল কিং খানের দলের জন্য। আইপিএল শুরু হওয়ার আগেই কেকেআরের সঙ্গে যুক্ত হল নয়া স্পনসর।

আগামী আইপিএলের জন্য আনুষ্ঠানিকভাবে নিজেদের মার্চেন্ডাইস ও লাইফস্টাইল পার্টনারের নাম ঘোষণা করল কলকাতা নাইট রাইডার্স।আসন্ন আইপিএলের জন্য মঙ্গলবার নিজেদের মার্চেন্ডাইস ও লাইফস্টাইল পার্টনারের নাম ঘোষণা করল কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের হয়ে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে রন অ্যাক্টিভ। অনলাইনে ক্রীড়া সরঞ্জাম বিক্রয়কারী রগন অ্যাক্টিভের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে কেকেআর। সমর্থক এবং দলের মধ্যে সংযোগস্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে নতুন মার্চেন্ডাইস ও লাইফস্টাইল পার্টনার।

প্রসঙ্গত আইপিএলে কলকাতা ছাড়াও ঋষভ পন্তদের দিল্লি ক্যাপিটালসের মার্চেন্ডাইস পার্টনার হিসেবে কাজ করবে এই সংস্থা। ২০২০ সালে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কিট পার্টনার ছিল রন অ্যাক্টিভ নামক এই সংস্থা।

বন্ধ করুন