বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনায় মৃত্যু প্রিয়জনের, শোক ভুলে দলের সঙ্গে থেকে গেলেন KKR তারকা
শেল্ডন জ্যাকসন। ছবি- টুইটার।
শেল্ডন জ্যাকসন। ছবি- টুইটার।

করোনায় মৃত্যু প্রিয়জনের, শোক ভুলে দলের সঙ্গে থেকে গেলেন KKR তারকা

  • সোশ্যাল মিডিয়ায় নিকটাত্মীয় বিয়োগের খবর জানান নাইট তারকা নিজেই।

করোনার মৃত্যু প্রিয়জনের। স্বাভাবিকভাবেই শোকাহত কেকেআরের নবাগত উইকেটকিপার-ব্যাটসম্যান শেল্ডন জ্যাকসন। যদিও শোক ভুলে তিনি দলের সঙ্গে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন।

শেল্ডন সোস্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তাঁর নিকটাত্মীয়ের মৃত্যুর খবর। সোমবার রাতে কেকেআর তারকা টুইট করেন, ‘আজ সন্ধ্যায় আমি আমার আন্টিকে হারিয়েছি। এই মরশুমের জন্য যখন কেকেআর আমাকে দলে নেয়, উনিই সবথেকে বেশি খুশি হয়েছিলেন। তাই আমি দলের সঙ্গেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিই।'

শেল্ডন আরও লেখেন, ‘এমন কঠিন সময়ে ওনাকে বাঁচানোর চেষ্টায় যাঁরা সবরকমভাবে সাহায্য করেছেন, তাঁদের সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রর্থনা করি, ঈশ্বর সকলকে সুস্থ রাখুন। ওনার আত্মা শান্তি পাক।’

গত শুক্রবার সোশ্যাল মিডিয়াতেই অসুস্থ আন্টির জন্য একটি আইসিইউ বেডের ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন জ্যাকসন। পরে আইসিঅউ বেড মেলায় সাহয্যকারীদের ধন্যবাদও জানান তারকা ক্রিকেটার।

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত দেশবাসীর পাশে দাঁড়াতে ইতিমধ্যেই উদ্যোগ নিয়েছেন শেল্ডন জ্যাকসন। তিনি গৌতম গম্ভীরের ফাউন্ডেশনে অনুদানও দিয়েছেন।

কেকেআরের হয়ে অবশ্য এখনও আইপিএলে মাঠে নামা হয়নি জ্যাকসনের। আপাতত কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হওয়ায় দলের বাকি সদস্যদের পাশাপাশি কোয়ারান্টাইনে রয়েছেন শেল্ডনও।

বন্ধ করুন