বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বাকি টুর্নামেন্টে সম্ভবত রাহুলকে পাওয়া যাবে না, দাবি ময়াঙ্ক আগরওয়ালের
কে এল রাহুল।
কে এল রাহুল।

IPL 2021: বাকি টুর্নামেন্টে সম্ভবত রাহুলকে পাওয়া যাবে না, দাবি ময়াঙ্ক আগরওয়ালের

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে পেটের তীব্র যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন পঞ্জাব কিংসের অধিনায়ক লোকেশ রাহুলকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর পরীক্ষার করে জানা যায়, অ্যাকিউট অ্যাপেন্ডিসাইটিসের জন্যই তাঁর পেটে এমন তীব্র যন্ত্রণা শুরু হয়েছিল।

আইপিএলের বাকি ম্যাচে কি লোকেশ রাহুলকে আর পাওয়া যাবে? ময়াঙ্ক আগরওয়ালের দাবি অনুযায়ী, পঞ্জাব কিংসের অধিনায়ককে সম্ভবত এই মরশুমে আর পাওয়া নাও যেতে পারে। সে রকমই সম্ভাবনা তৈরি হয়েছে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে পেটের তীব্র যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন পঞ্জাব কিংসের অধিনায়ক লোকেশ রাহুলকে। পঞ্জাব কিংসের তরফে পরে জানানো হয়, রাত থেকে রাহুলের পেটে তীব্র যন্ত্রণা শুরু হয়েছিল। ওষুধ দিয়েও তা সারানো যায়নি। যে কারণে তাঁকে হাসপাতালের ভর্তি করতে হয়। পরে পরীক্ষার করে জানা যায়, অ্যাকিউট অ্যাপেন্ডিসাইটিসের জন্যই তাঁর পেটে এমন তীব্র যন্ত্রণা শুরু হয়েছিল।

এই পরিস্থিতিতে তিনি আবার কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। রাহুল না থাকার দলকে নেতৃত্ব দেন ময়াঙ্ক আগরওয়াল। যদিও তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দলকে জেতাতে পারেননি। ম্যাচর পর বলছিলেন, ‘হয়তো ওকে আর পাওয়া যাবে না। সম্ভবত গোটা টুর্নামেন্টেই ওকে পাওয়া যাবে না। তবে ওর মতো একজন প্লেয়ারকে প্রত্যেকেই মিস করবে।’

রাহুল না থাকায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন ময়াঙ্ক আগরওয়াল। ৫৮ বলে ৯৯ করেে অপরাজিতও থাকেন তিনি। ম্যাচের সেরাও হন। কিন্তু দলকে জয়ের রাস্তায় ফেরাতে ব্যর্থ হন ময়াঙ্ক আগরওয়ালও।

বন্ধ করুন