বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পন্তদের জড়িয়ে ধরে হারের যন্ত্রণা ভাগ করে নিল RCB, ভাইরাল হল ভিডিয়ো
পন্তকে সান্ত্বনা বিরাট-সিরাজের।
পন্তকে সান্ত্বনা বিরাট-সিরাজের।

IPL 2021: পন্তদের জড়িয়ে ধরে হারের যন্ত্রণা ভাগ করে নিল RCB, ভাইরাল হল ভিডিয়ো

  • বিরাট কোহলিদের ১৭১ রান তাড়া করতে নেমে মাত্র ১ রানে হারলেও পন্ত এবং হেটমায়ারের লড়াইকে আসলে সম্মান জানান কোহলি-সিরাজরা-ম্যাক্সওয়েলরা।

মাঠের খেলায় হার-জিত যাই হোক, প্রতিটি দলের প্লেয়ারদের মধ্যে সুন্দর সম্পর্কই আইপিএলের বিশেষত্ব। দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের শেষে সেই ছবিই ধরা পড়ল। 

ম্যাচের পর ঋষভ পন্তের দিল্লি মাত্র ১ রানে হারার পর, তাঁকে উৎসাহ দিতে এগিয়ে আসেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি সহ দলের বাকি ক্রিকেটাররা। শুধু পন্তকেই নয়, শিমরন হেটমায়ারের সঙ্গেও তাঁদের যেসৌজন্যবোধ মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের।

শেষ ৬ বলে দিল্লিকে করতে হতো ১৪ রান। শেষ ওভার করতে এসেছিলেন মহম্মদ সিরাজ। পাঁচ বলে ৮ রান দেন তিনি। ১ বলে বাকি ছিল ৬ রান। শেষ বলে চার মারেন পন্ত। কিন্তু তাতেও লাভ হয়নি। ১ রানে হেরে যায় দিল্লি। এই ঘটনার পরই নিজের উপরই বিরক্ত হয়ে পড়েন পন্ত। ক্যামেরায় পরিষ্কার দেখা যায়, পন্ত নিজের উপরেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন। সেই সময় পিছন থেকে এসে যুজবেন্দ্র চাহাল তাঁকে সান্ত্বনা দেন। তার পর একে একে বাকি প্লেয়াররাও এগিয়ে আসেন, তাঁর যন্ত্রণা ভাগ করে নিতে। উল্টোদিকে হেটমায়ারকে দেখা যায় ব্যাট হাতে মাটিতে বসে পড়েছেন তিনি। মুখের মধ্যে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট। গ্লেন ম্যাক্সওয়েল, মহম্মদ সিরাজরা এসে জড়িযে ধরে সান্ত্বনা দেন হেটমায়ারকে। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিরাট কোহলিদের ১৭১ রান তাড়া করতে নেমে মাত্র ১ রানে হারলেও পন্ত এবং হেটমায়ারের লড়াইকে আসলে সম্মান জানান কোহলি-সিরাজরা-ম্যাক্সওয়েলরা। ৪৮ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন দিল্লির অধিনায়ক। হেটমায়ার আবার ২৫ বলে বিধ্বংসী ৫৩ করে অপরাজিত থাকেন। কিন্তু তাঁদের এই লড়াই শেষ পর্যন্ত কোনও কাজে এল না।

বন্ধ করুন