বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB-তে যোগ দিয়েই কী বললেন বিরাট? দেখে নিন ভিডিয়ো
চেন্নাইয়ে বেঙ্গালুরু শিবিরে যোগ দিলেন বিরাট কোহলি।
চেন্নাইয়ে বেঙ্গালুরু শিবিরে যোগ দিলেন বিরাট কোহলি।

IPL 2021: RCB-তে যোগ দিয়েই কী বললেন বিরাট? দেখে নিন ভিডিয়ো

  • একদিনের সিরিজ শেষ হওয়ার পর পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ১ এপ্রিল দলের সঙ্গে যোগ দিয়েছেন। তার পরেই নিজের ভাবনার কথা ব্যক্ত করেছেন। এই বছর আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার বিষয়ে ভীষণ ভাবে আশাবাদী বিরাট কোহলি।

বৃহস্পতিবারই আরসিবি-তে যোগ দিয়েছেন বিরাট কোহলি। তার পরে যেন বেঙ্গালুরুর পুরো দল আরও বেশি অনুপ্রাণিত হয়ে গিয়েছে। এ বছর বিরাট নিজের দল নিয়ে ভীষণই আত্মবিশ্বাসী। চেন্নাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবিরে পা রেখেই বলে দিয়েছেন, এই বছর আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার বিষয়ে তিনি ভীষণ ভাবে আশাবাদী।

একদিনের সিরিজ শেষ হওয়ার পর পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ১ এপ্রিল দলের সঙ্গে যোগ দিয়েছেন। তার পরেই নিজের ভাবনার কথা ব্যক্ত করেছেন। বিরাট বলেছেন, ‘সত্যি কথা বলতে এ বার আমি ভীষণ বেশি ভাবে আশাবাদী। এ বার আমার একটা ভাল ফিলিং হচ্ছে।’ করোনার জন্য গত বছর আইপিএল সংযুক্ত আরব আমিরশাহীতে খেলা হয়েছিল। এ বার ভারতে খেলা হওয়ার জন্য খুশি আরসিবি অধিনায়ক। তিনি বলেছেন, ‘ভারতে আবার খেলর হচ্ছে, এর জন্য আমি খুবই উচ্ছ্বসিত।’

তিন বার রানার্স আপ হলেও এক বারও চ্যাম্পিয়ন হয়নি বেঙ্গালুরুর দলটি। বিরাটের হাত ধরে এ বছর তারা চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে। এমনিতেই বিরাটের ভাগ্য এই মুহূর্তে ভাল যাচ্ছে। সম্প্রতি তাঁর অধিনায়কত্বে ইংল্যান্ডকে তিন ফর্ম্যাটের ক্রিকেট সিরিজেই হারিয়েছে ভারত। দেখার, আইপিএলে তাঁর অধিনায়কত্বে বেঙ্গালুরু চ্যাম্পিয়ন হয় কিনা!

এ দিকে এবি ডি'ভিলিয়ার্স আবার বলেছেন, ‘এটা লম্বা একটা সফর। আইপিএল খেলতে এসে খুব খুশি। আশা করি প্রত্যেকে খুবই এনজয় করে খেলবে।’ ৯ এপ্রিল গত বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বন্ধ করুন