বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রিকভারির নামে জলকেলিতে মাতলেন সকলে, RR ম্যাচের আগে ফুরফরে মেজাজে নাইট শিবির
সুইমিং পুলে জলকেলিতে মত্ত নাইট শিবির। ছবি- স্ক্রিনগ্র্যাব।
সুইমিং পুলে জলকেলিতে মত্ত নাইট শিবির। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2021: রিকভারির নামে জলকেলিতে মাতলেন সকলে, RR ম্যাচের আগে ফুরফরে মেজাজে নাইট শিবির

  • বৃহস্পতিবার নিজেদের লিগ পর্বের শেষ ম্যাচে রাজস্থানের মুখোমুখি হবে কেকেআর।

গ্রুপ পর্বের একেবারে শেষ পর্যায়ে উপনীত হয়েছে আইপিএল। এই সপ্তাহেই প্রথম চারের ছবিটা পরিস্কার হয়ে যাবে। বহুদিন পর প্রথম চারে নিজেদের জায়গা পাকা করার জন্য বেশ সুবিধার জায়গায় থাকলেও শেষ ম্যাচে সামান্য ভুলই ওলোট-পালট করে দিতে পারে সব পরিসংখ্যান। কিন্তু সেসব দিকে বেশি পাত্তা না দিয়ে আপাতত শারীরিকভাবে নিজেদের আসন্ন ম্যাচের জন্য সম্পূর্ণরূপে ফিট হওয়াটাই নাইটদের আসল লক্ষ্য।

এই লক্ষ্য চিরতার্থ করতেই সামান্য একটু মজার ছলেই আমিরশাহীর তপ্ত দুপুরে সুইমিং পুলে শরীরচর্চা করলেন নাইট তারকাসহ সাপোর্টস্টাফরাও। কেকেআরের শেয়ার করা এক ভিডিয়োয় দেখা যায় নাইটরা অ্যারোবেটিক্স করছেন, তবে তাতে ছিল একটু টুইস্ট। স্থলে নয়, বরং জলেই তাঁরা সুরের ছন্দে অ্যারোবেটিক্সে মাতেন। দলের সকলকেই এই সেশনে বেশ মজা করতেই দেখা যায়। এতে কাজের কাজ তো হলই আবার মজাটাও হল। মানসিকভাবেও নাইট তারকাদের এই ছোট ছোট সেশন চাঙ্গা রাখবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) মোটামুটি রাজস্থানকে হারাতে পারলেই প্রথম চারের টিকিট পাকা নাইটদের। টুর্নামেন্টের বিজনেস এন্ডে কিন্তু এখনও অবধি পারফরম্যান্স একেবারেই মন্দ করেনি নাইটরা। দুবারের আইপিএল চ্যাম্পিয়নরা নিশ্চয়ই সেই ফর্ম বজায় রেখে প্রথমে পরের পর্বে জায়গা পাকা করে এবং তারপর খেতাবের লক্ষ্যে এগোতে বদ্ধপরিকর হবেন।

বন্ধ করুন