বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অধিনায়ক হিসেবে নিজের সেরাটা দিতে পারিনি, অকপট স্বীকারোক্তি KKR ক্যাপ্টেন মর্গ্যানের
কেকেআর অনুশীলনে দীনেশ কার্তিক ও ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।
কেকেআর অনুশীলনে দীনেশ কার্তিক ও ইয়ন মর্গ্যান। ছবি- কেকেআর।

IPL 2021: অধিনায়ক হিসেবে নিজের সেরাটা দিতে পারিনি, অকপট স্বীকারোক্তি KKR ক্যাপ্টেন মর্গ্যানের

  • ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে দ্বিতীয় ভাগের আইপিএল শুরু করবেন মর্গ্যানরা।

সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় ভাগ শুরু হতে আর এক সপ্তাহও বাকি নেই। ইতিমধ্যেই মেগা টুর্নামেন্টের দামামা বেজে গিয়েছে। মরুশহরে একে একে ভিড় জমিয়েছেন সব ফ্রাঞ্চাইজিরাই। এরই মধ্যে মরশুমের প্রথম ভাগের বিশ্লেষণ করতে বসে কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মর্গ্যান নিজের ব্যর্থতা স্বীকার করে নিচ্ছেন।

নাইটদের পোস্ট করা এক ভিডিয়োয় মর্গ্যানকে বলতে শোনা যায়, ‘যে যাই বলুক দিনের শেষে একজন অধিনায়ককে দলের ফলাফলের ওপর নির্ভর করেই যাচাই। আমরা ভাল পারফর্ম করতে পারিনি। সুতরাং, অধিনায়ক হিসাবে আমি নিজের সেরাটা দিতে পারিনি।’ প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিকের মতে দল ভাল খেললেও ধারাবাহিকতাই সমস্যা হয়ে দাঁড়াচ্ছে। ‘আমার মতে আমরা ধারাবাহিকতার অভাবে ভুগছি। আমরা বিক্ষিপ্তভাবে ভাল খেলেছি। তবে ধারাবাহিকতার অভাবেই আমরা এই অবস্থায়।’ মত কার্তিকের।

তবে কোচ ব্র্যান্ডন ম্যাককালম কিন্তু অত্যাধিক পর্যালোচনায় যেতে রাজি নন। তিনি সাফ জানিয়ে দেন, সবকিছু ভুলে দলের মাঠে নামা পারফর্ম করতে। প্রসঙ্গত, ইতিমধ্যে ইংল্যান্ড থেকে উড়ে এসে দলের সঙ্গে যোগ দিয়েছেন ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণাও। ছয়দিন নিভৃতবাস সেরে তবেই তিনি অনুশীলনে নামতে পারবেন। দলের সকলের সঙ্গে পুনরায় দেখে করে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন ভারতীয় জাতীয় দলের ফাস্ট বোলার।

এখনও অবধি সাতটির মধ্যে মাত্র দু'টি ম্যাচ জিততে পেরেছে নাইট রাইডার্স। লিগ তালিকায় তারা সপ্তম স্থানে রয়েছে। ভাগ্য বদলের আশায় ২০ সেপ্টম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে দ্বিতীয় ভাগের আইপিএল শুরু করবেন মর্গ্যানরা।

বন্ধ করুন