বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর নাইট তরুণকে প্রশংসায় ভরিয়ে দিলেন মর্গ্যান
অধিনায়ক ইয়ন মর্গ্যান ও শিবম মাভি। ছবি- কলকাতা নাইট রাইডার্স।
অধিনায়ক ইয়ন মর্গ্যান ও শিবম মাভি। ছবি- কলকাতা নাইট রাইডার্স।

IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর নাইট তরুণকে প্রশংসায় ভরিয়ে দিলেন মর্গ্যান

  • সঠিক লাইন ও লেংথে নিয়ন্ত্রিত বোলিং করে পঞ্জাব ব্যাটসম্যানদের প্রথম থেকেই বেঁধে রাখেন কেকেআর বোলাররা।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ জয়ের রাস্তা তৈরি করে দেন কলকাতা নাইট রাইডার্স বোলাররা। সঠিক লাইন ও লেংথে নিয়ন্ত্রিত বোলিং করে পঞ্জাব ব্যাটসম্যানদের প্রথম থেকেই বেঁধে রাখেন কেকেআর বোলাররা। ম্যাচের পর দলের বোলারদের বিশেষত তরুণ পেসার শিবম মাভিকে প্রশংসায় ভরিয়ে দেন অধিনায়ক ইয়ন মর্গ্যান।

তিনি বলেন, ‘এটা ওর মরশুমের মাত্র দ্বিতীয় ম্যাচ। গত ম্যাচে ও ভাল বল করে এবং এই ম্যাচে শুরুটাও দারুণভাবে হয় ওর। দলের হয়ে ওর এই পারফরম্যান্স ভীষন গুরুত্বপূর্ণ এবং পুরো ক্রেডিটাটাই এর জন্য ওরই প্রাপ্য। এখনও টুর্নামেন্টে অনেকটা সময় বাকি আছে। আশা করছি এই জয়ের ফলে আমাদের আত্মবিশ্বাস বাড়বে এবং আমরা ভবিষৎ আরও ভাল খেলব।’

ইনিংসের শুরুতেই বল হাতে পঞ্জাব ব্যাটসম্যানদের সমস্যায় ফেলেন মাভি। শূণ্য রানে প্রথম বলেই সাজঘরে ফেরান ক্রিস গেইলকে। গত ম্যাচে রাজস্থানের রয়্যালসের বিরুদ্ধে দলের বাকি বোলাররা রান দিলেও মাভি চার ওভার হাত ঘুরিয়ে ১৯ রান দিয়ে তুলে নিয়েছিলেন এক উইকেট। পঞ্জাবের বিরুদ্ধে আরও কৃপণ এই তরুণ। শুরুতেই নাগাড়ে চার ওভার বল করে খরচ করেন মাত্র ১৩ রান। কেকেআরের পরের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। জয়ের ধারা অব্যাহত রাখতে বল হাতে আবারও ভাল শুরুর জন্য মাভির দিকেই তাকিয়ে থাকবেন মর্গ্যান।

বন্ধ করুন