বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মরশুম মাঝের বিরতির ফলে KKR-এর সুবিধাই হয়েছে, দাবি কুলদীপ যাদবের
কুলদীপ যাদব। ছবি- কেকেআর।
কুলদীপ যাদব। ছবি- কেকেআর।

IPL 2021: মরশুম মাঝের বিরতির ফলে KKR-এর সুবিধাই হয়েছে, দাবি কুলদীপ যাদবের

  • বর্তমানে সাতটির মধ্যে মাত্র দু'টি ম্যাচ জিতে লিগ তালিকায় সপ্তম স্থানে রয়েছে কেকেআর।

আইপিএলের দ্বিতীয় ভাগ শুরুর দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। চেন্নাই সুপার কিংসের মতো অনেকেই মরুশহরে অনুশীলনও শুরু করে দিয়েছে। দ্বিতীয় পর্বে নতুন উদ্যমে নতুন শুরুর আশায় শুক্রবার (২৭ অগস্ট) আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশ্যে রওনা দিলেন কলকাতা নাইট রাইডার্সের তারকারা। 

মরশুমের প্রথমভাগটা একেবারেই মন মতো কাটেনি কেকেআরের। সাতটির মধ্যে মাত্র দু'টি ম্যাচ জিতে লিগ তালিকায় সপ্তম স্থানে রয়েছে কেকেআর। করোনার কারণে মরশুম মাঝপথে থেমে গিয়ে একদিকে নাইটদের জন্য ভালই হয়েছে বলে মনে করছেন কুলদীপ যাদব।

কলকাতার ফ্রাঞ্চাইজির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক ভিডিয়োয় কুলদীপ দাবি করেন, ‘বিরতি অনেক সময়ই অনেক দলের ক্ষেত্রে লাভদায়কই হয়। আমদের যেহেতু মরশুমের প্রথমভাগ একদমই ভাল কাটেনি, তাই এই বিরতি আমাদের পুনরায় নতুন করে শুরু করার সুযোগ দেবে।’

সদ্য ভারতীয় দলের হয়ে অভিষেক ঘটানো আরেক স্পিনার বরুণ চক্রবর্তীরও মত অনেকটা একই। ‘আমার মতে দলের সকলেই ভাল কিছু করার জন্য মুখিয়ে রয়েছে। আশা করছি পরবর্তী মরশুমগুলোতে এই মরশুমটাকে যেন আমরা একটা উদাহরণস্বরূপ দেখতে পারি।’ মত কেকেআরের মিস্ট্র স্পিনারের।

২০ সেপ্টেম্বর আবুধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএলের দ্বিতীয়ভাগ শুরু করতে চলেছে কেকেআর। বিরতির ফলে বাকি সাত ম্যাচে সত্যিই নাইটদের ভাগ্যের কোন পরিবর্তন হয় কিনা, এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন