বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: গা-ছাড়া মনোভাব নয়, শূন্য থেকেই আমিরশাহিতে শুরু করতে চান Delhi Capitals-এর আমরে
প্রবীণ আমরে। ছবি- দিল্লি ক্যাপিটালস।
প্রবীণ আমরে। ছবি- দিল্লি ক্যাপিটালস।

IPL 2021: গা-ছাড়া মনোভাব নয়, শূন্য থেকেই আমিরশাহিতে শুরু করতে চান Delhi Capitals-এর আমরে

  • এই মুহূর্তে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

শুভব্রত মুখার্জি

করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া আইপিএলের ১৪তম সংস্করণ ফের শুরু হতে চলেছে ১৯ সেপ্টেম্বর থেকে। তবে দ্বিতীয় পর্যায়ের আসর কোভিড প্রোটোকল মেনে ভারতে নয়, অনুষ্ঠিত হবে আমিরশাহিতে। আইপিএল স্থগিত হওয়ার সময় ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সুবিধাজনক অবস্থানে ছিল দিল্লি ক্যাপিটালস। তবে পয়েন্ট তালিকায় ভালো অবস্থানে থাকলেও ফের শূন্য থেকেই যে শুরু করতে হবে, তা মনে করিয়ে দিলেন দিল্লির সহকারী কোচ প্রবীণ আমরে। এই অবস্থায় দাঁড়িয়ে কোনও ধরনের গা-ছাড়া মনোভাব যে বরদাস্ত করবেন না, তাও স্পষ্ট করে দেন তিনি।

উল্লেখ্য, ইতিমধ্যেই আমিরশাহি পৌঁছে গিয়েছে দিল্লি দল। সেখানে অনুশীলনও শুরু করেছেন ক্রিকেটাররা। প্রসঙ্গত মে মাসের শুরুতে বায়ো-বাবলের সুরক্ষা লঙ্ঘিত হওয়ার পরেই আইপিএল স্থগিত ঘোষণা করা হয়েছিল। এই মুহূর্তে ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে দিল্লি।

এমন আবহে দাড়িয়ে প্রবীণ আমরে জানিয়ে দিলেন, 'আমাদের দ্বিতীয় পর্যায়কেও নতুন শুরু হিসেবে গন্য করতে হবে। প্রথম পর্বের পরে দীর্ঘ সময় একটা বিরতি ছিল। আমরা ভিন্ন পরিবেশে ভিন্ন উইকেটে খেলব। শূন্য থেকেই ফের শুরু করতে চাই। টুর্নামেন্টের প্রথম পর্বে এত ভালো পারফরম্যান্সের পরে এই পর্বে গা-ছাড়া মনোভাবের কোনও জায়গা নেই। যেভাবে আমরা প্রথম ম্যাচটি খেলেছিলাম, ঠিক সেই ভাবেই বাকি মরশুমটাও খেলতে চাই।'

উল্লেখ্য, আমডরে এবং অজয় রাত্রার নজরদারিতে আমিরশাহির আইসিসি অ্যাকাডেমিতে অনুশীলনে আপাতত মগ্ন দিল্লির ক্রিকেটাররা। আমিরশাহির তীব্র উষ্ণতা এবং আর্দ্রতার সঙ্গে মানিয়ে নেওয়াই তাঁদের মূল লক্ষ্য। প্রবীন আমরে দিল্লির ম্যানেজমেন্টকেও ধন্যবাদ জানান আমিরশাহিতে তাঁদের এত আগে পৌঁছে পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে অনুশীলনের সুযোগ করে দেওয়ার জন্য।

বন্ধ করুন