বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: গান শোনো, হাসো, রিল্যাক্স করো! হারের পর কেন দলকে এই বার্তা সাঙ্গার
কুমার সাঙ্গাকারা (ছবি:টুইটার)
কুমার সাঙ্গাকারা (ছবি:টুইটার)

IPL 2021: গান শোনো, হাসো, রিল্যাক্স করো! হারের পর কেন দলকে এই বার্তা সাঙ্গার

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালস ৩৩ রানে হেরেছে। এই পরাজয়ের পরে কুমার সাঙ্গাকারা ব্যাটারদের লক্ষ্য করেছেন। সাঙ্গাকারা বিশ্বাস করেন যে ব্যাটারদের অসাবধান মনোভাবের কারণে দলটি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরেছে।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে রাজস্থান রয়্যালসের বোলিং খুব ভালো ছিল। কিন্তু ব্যাটারদের কারণে দলকে পরাজয়ের মুখ দেখতে হল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালস ৩৩ রানে হেরেছে। এই পরাজয়ের পরে কুমার সাঙ্গাকারা ব্যাটারদের লক্ষ্য করেছেন। সাঙ্গাকারা বিশ্বাস করেন যে ব্যাটারদের অসাবধান মনোভাবের কারণে দলটি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হেরেছে।

এদিন টস জিতে প্রথমে বোলিং করে রাজস্থান দিল্লিকে ছয় উইকেটে ১৫৪ রানের ছোট স্কোরে সীমাবদ্ধ করে। ব্যাটসম্যানরা এই পরিস্থিতির সুযোগ নিতে পারেনি। ১০.২ ওভারে ৪ উইকেটে ৪৮ রান করার পর রাজস্থান রয়্যালস ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করতে পারে। সাঙ্গাকারা বলেন, ‘দিল্লি ক্যাপিটালসকে ১৫৪ রানে সীমাবদ্ধ করা অসাধারণ ছিল, ব্যাটিংয়ের প্রথম ১০ ওভারে আমাদের অযত্ন না করা উচিৎ ছিল। দুর্ভাগ্যবশত দিল্লি আমাদের বিরুদ্ধে নিষ্ঠুরভাবে বোলিং করেছে এবং তাদের উত্তর দিতে ব্যর্থ হয়েছি।’

সাঙ্গাকারা অবশ্য মিডল অর্ডার নিয়ে চিন্তিত নন। ‘আমি নিম্ন মিডল অর্ডার নিয়ে খুব বেশি চিন্তা করব না। আইপিএলের প্রথম পর্বে তিনি আমাদের কঠিন পরিস্থিতি থেকে বের করে এনেছেন। আমি নিশ্চিত, আমরা যত এগিয়ে যাব, তারা ছন্দ পাবে। অধিনায়ক সঞ্জু স্যামসন ৫৩ বলে অপরাজিত ৭০ রান করলেও অন্য দিক থেকে সাহায্য পাননি।’ সাঙ্গাকারা বলেছিলেন, তাদের যে ধরনের ব্যাটিং আছে তাতে ১৫৪ রানের লক্ষ্যে পৌঁছানো উচিত ছিল। তারা এদিন ভালো পারফর্ম করতে পারিনি। এখনও পর্যন্ত ৯ টি ম্যাচের মধ্যে পাঁচটিতে জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। প্লে অফে যাওয়ার জন্য রাজস্থানকে বাকি পাঁচ ম্যাচের মধ্যে চারটি জিততেই হবে।

বন্ধ করুন