বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: ক্যাপ্টেন্সির অভিষেকে ধোনির দেখানো পথে পোলার্ডকে আউট করলেন মনীশ

IPL 2021: ক্যাপ্টেন্সির অভিষেকে ধোনির দেখানো পথে পোলার্ডকে আউট করলেন মনীশ

পোলার্ডের ক্যাচ ধরছেন জেসন রয়। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ম্যাচের ১৩ নম্বর ওভারে অভিষেক শর্মার বলে আউট হন পোলার্ড।

মরশুমের গ্রুপ পর্বের শেষদিন আইপিএলের মঞ্চে আবুধাবিতে মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স। বড় ব্যবধানে জিততে মরিয়া মুম্বইকে আবু ধাবির ময়দানে শুরুটা দারুণ দেন ইশান কিষাণ। মুম্বইয়ের ঝোড়ো স্টার্ট ধরে রাখতে এদিন চার নম্বরে পাঠানো হয় কায়রন পোলার্ডকে। কিন্তু খুব একটা সফল হননি তিনি। তাঁকে নির্দিষ্ট পরিকল্পনার মাধ্যমে ফাঁদে ফেলে আউট করেন অভিষেক শর্মা।

ম্যাচের ১৩ নম্বর ওভারে পোলার্ডের বিরুদ্ধে প্রথমবার আইপিএলে অধিনায়কত্ব করা মনীশ পান্ডে বল করতে ডাকেন তরুণ অভিষেক শর্মাকে। পোলার্ড শুরুর দিকে স্পিনের বিরুদ্ধে যে বেশ নড়বড়ে, তা সকলেরই এতদিনে জানা হয়ে গিয়েছে। সেই পরিকল্পনা কাজে লাগিয়েই তাঁকে ফাঁদে ফেলার চেষ্টা করেন মনীশ। এমনকী বাউন্ডারিতে একদম সোজা, প্রায় বোলারের পিছনেই ক্যাচ ধরার জন্য জেসন রয়কে রাখা হয়। ওভারের পাঁচ নম্বর বলে রয়ের হাতেই ক্যাচ দিয়ে ১২ বলে মাত্র ১৩ রান করে সাজঘরে ফেরেন পোলার্ড।

পোলার্ডের আউটের ভিডিয়োটি দেখতে ক্লিক করুন এইখানে

এমন ফাঁদে ফেলে পোলার্ডকে আউট করায়, মনীশ পান্ডের অধিনায়কের অনেকেই প্রশংসা করেন। পাশপাশি অনেককে তাঁর এই পরিকল্পনা মহেন্দ্র সিং ধোনির কথা মনে করিয়ে দেয়। ২০১০ সালে আইপিএল ফাইনালেও পোলার্ডকে এইভাবেই আউট করার জন্য ছক কষেছিলেন ধোনি। পোলার্ড যে বরাবরই মাঠেক সোজাসুজি বড় হিট নিতে চেষ্টা করে, তা সকলেই জানে। সেই মতো ধোনি পোলার্ডকে তাঁর শক্তির জায়গাতেই মাত দিয়েছিলেন। সেবার অবশ্য় কালকের মতো ফিল্ডার বাউন্ডারি না, বরং ছিল ৩০ গজের ভিতরে। পোলার্ডের বিরুদ্ধে মনীশের এই সফল পরিকল্পনা যে আসন্ন বিশ্বকাপে আবার দেখা যাবে না, তা কেই বা বলতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায় প্যাচপ্যাচে ঘামের মধ্যেও যেন মুখে লেগে থাকে হাসি! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস ‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.