বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: গ্রেম সোয়ানকে ভুল প্রমাণ করেছেন ম্যাক্সওয়েল
নাইট রাইডার্স ম্যাচে ম্যাক্সওয়েল। ছবি: পিটিআই
নাইট রাইডার্স ম্যাচে ম্যাক্সওয়েল। ছবি: পিটিআই

IPL 2021: গ্রেম সোয়ানকে ভুল প্রমাণ করেছেন ম্যাক্সওয়েল

  • রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যখন ম্য়াক্লওয়েলকে বড় অঙ্কের মূল্যে দলে নেয়, তখন গ্রেম সোয়ানের মনে হয়েছিল, অস্ট্রেলিয়ার এই অল রাইন্ডারের পিছনে অনর্থক বেশি টাকা খরচ করছে আরসিবি।

প্রাক্তন ব্রিটিশ স্পিনার গ্রেম সোয়ানের সমস্ত ভাবনাকে ভুল প্রমাণ করে দিয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সির পারফরম্যান্সে বরং অবাকই হয়েছেন গ্রেম সোয়ান। নিজেই এ কথা স্বীকার করে নিয়েছেন ইংল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যখন ম্য়াক্লওয়েলকে বড় অঙ্কের মূল্যে দলে নেয়, তখন গ্রেম সোয়ানের মনে হয়েছিল, অস্ট্রেলিয়ার এই অল রাইন্ডারের পিছনে অনর্থক বেশি টাকা খরচ করছে আরসিবি। তবে সোয়ানের এই ভাবনাকে ভুল প্রমাণ করেছেন ম্যাক্সওয়েল।

 কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাক্সওয়েলের ৪৯ বলে ৭৮ রানের ইনিংস দেখার পর সোয়ান বলেছেন, ‘অন্য সকলের চেয়ে ও আমাকে বেশি অবাক করেছে। আমি ভেবেছিলাম, ওরা (আরসিবি) নিলামে ম্যাক্সওয়েলের জন্য পাগলের মতো টাকা খরচ করছে। কিন্তু ওরা আমায় বলেছিল, মিডিলে ওর স্ট্রাইকরেট ভাল হবে। আমরা ওর পাশে থাকব। আমার মনে হয়, ও (ম্যাক্লওয়েল) এখন খুবই খুশি এবং চিন্তামুক্ত। ও সত্যি ভাল শট খেলেছে। ও নিজের ছন্দ ফিরে পেয়েছে।’

সোয়ানের এমন কী মনে হয়েছিল, নতুন ভূমিকায় ম্যাক্সওয়েল স্বচ্ছন্দ নাও হতে পারেন। তিনি বলছিলেন, ‘বিরাট এবং এবি ডি'ভিলিয়ার্সকে ও পাশে পেয়েছে। ওদের সঙ্গে ও সুন্দর মানিয়ে নিতে পেরেছে। ওকে দেখে খুব ভাল লাগছে। ওকে স্বচ্ছন্দ বলেও মনে হচ্ছে।’

বন্ধ করুন