বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অস্ট্রেলিয়ান সতীর্থদের দেশে ফেরার সিদ্ধান্তে বিস্মিত MI তারকা
ন্যাথন কুলটার নাইল। ছবি- পিটিআই। (PTI)
ন্যাথন কুলটার নাইল। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: অস্ট্রেলিয়ান সতীর্থদের দেশে ফেরার সিদ্ধান্তে বিস্মিত MI তারকা

  • দেশে ফিরতে প্রধানমন্ত্রীর কাছে বিশেষ বিমানের ব্যাবস্থা করতে অনুরোধ জানিয়েছেন ক্রিস লিনও।

করোনা আবহে স্বমহিমায় চলছে ভারতের গ্রীষ্মকালীন ক্রিকেট উৎসব আইপিএল। প্রতিনিয়ত বাড়তি আক্রান্তের সংখ্যা চিন্তার ভাঁজ ফেলেছে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ক্রিকেটারদেরও। ইতিমধ্যেই দেশে ফিরে গেছেন লিয়াম লিভিংস্টোন, অ্যান্ড্রু টাই, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পারা। দেশে ফিরতে প্রধানমন্ত্রীর কাছে বিশেষ বিমানের ব্যাবস্থা করতে অনুরোধ জানিয়েছেন ক্রিস লিনও। তবে স্বদেশীয়দের সাথে সহমত হতে পারছেন না মুম্বই ইন্ডিয়ান্সের জোরে বোলার ন্যাথন কুলটার নাইল।

এই অবস্থায় বাড়ি ফেরার থেকে জৈব বলয়ে থাকাকেই বেশি সুরক্ষিত বলে মনে করছেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কুলটার নাইল বলেন, ‘সত্যি বলতে আমি প্রথমে এজে (টাই), জাম্পা, রিচোদের (রিচার্ডসন) দেশে ফেরার সিদ্ধান্ত শুনে অবাকই হই। তবে ওদের সাথে কথা বললে ওরা কেন এই সিদ্ধান্ত নিয়েছে তা সহজেই বোঝা যায়। সবারই এই বিষয়ে নিজস্ব মত আছে এবং সবার পরিস্থিতি অপরের থেকে আলাদা। তবে ব্যক্তিগতভাবে আমি এই পরিস্থিতিতে দেশে ফেরার চেয়ে জৈব বলয়ে থাকা অনেক সুরক্ষিত বলে মনে করি।’ 

জৈব বলয়ে থাকা সকলের নিরন্তর পরীক্ষা করা হচ্ছে বলেও জানান মুম্বইয়ের এই অজি তারকা। তাঁর দল ২৯ তারিখ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিজেদের পরবর্তী ম্যাচ খেলতে মাঠে নামবে।

বন্ধ করুন