বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: নতুন ইতিহাস গড়ার লক্ষ্যে অনুশীলন শুরু MI-র, দেখুন ভিডিয়ো
প্র্যাকটিস শুরু করল মুম্বই ইন্ডিয়ান্স।
প্র্যাকটিস শুরু করল মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2021: নতুন ইতিহাস গড়ার লক্ষ্যে অনুশীলন শুরু MI-র, দেখুন ভিডিয়ো

  • চেন্নাইয়ের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। তার উপর রোদের তেজ খুব বেশি। তারই মধ্যে হাল্কা স্ট্রেচ, ওয়ার্ম আপের পর নেটে ব্যাট করতে দেখা গেল মুম্বই ক্রিকেটারদের।

চেন্নাইয়ের ঠাঠা রোদের মধ্যেই অনুশীলন শুরু করে দিল মুম্বই ইন্ডিয়ান্স। গত দু'বছরের চ্যাম্পিয়ন দলের সামনে এখন লক্ষ্য নতুন ইতিহাস গড়ার। এ বছর আইপিএল চ্যাম্পিয়ন হলে হ্যাটট্রিক করবে মুম্বই ইন্ডিয়ান্স। ইতিমধ্যেই তারা ৫বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে।

করোনার জন্য কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে শনিবারই মুম্বই অনুশীলন শুরু করে দিল। চেন্নাইয়ের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। তার উপর রোদের তেজ খুব বেশি। তারই মধ্যে হাল্কা স্ট্রেচ, ওয়ার্ম আপের পর নেটে ব্যাট করতে দেখা গেল অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়াদের।  মুম্বই ইন্ডিয়ান্সের তরফেই রোহতিদের অনুশীলনের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োতে সূর্যকুমার যাদবকে বলতে শোনা গিয়েছে, ‘প্রথম দিনের নেট প্র্যাকটিস আমাদের খুবই ভাল হয়েছে। প্রথম শুরুটা ভাল হওয়া খুবই গুরুত্বপূর্ণ। আমরা আইপিএলের ম্যাচে নামার জন্য মুখিয়ে রয়েছি। ’

এ বছরের আইপিএলের প্রথম ম্যাচেই মুখোমুখি হবেন রোহিত শর্মা বনাম বিরাট কোহলি।  চেন্নাইয়ের চিপকে মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের লড়াইটা নেহাৎ সোজা হবে না। দুই দলের অধিনায়কই নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্য মরিয়া হয়ে থাকবে। তবে মুম্বই ইন্ডিয়ান্সকে পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন করার আত্মবিশ্বাস রয়েছে রোহিতের মধ্যে। যেটা আবার বিরাটের নেই। কিন্তু ভারত অধিনায়ক হিসেবে বিরাট কোহলি আবার সফল। সব মিলিয়ে ৯ এপ্রিল লড়াইটা নিঃসন্দেহে সমানে সমানে হবে।  

বন্ধ করুন