বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ভালো মানুষ হওয়া বেশি গুরুত্বপূর্ণ- টি-২০তে অনন্য নজির গড়ে বার্তা পোলার্ডের
পঞ্জাব কিংসের বিপক্ষে ব্যাট হাতে বিধ্বংসী পোলার্ড। ছবি- পিটিআই। (PTI)
পঞ্জাব কিংসের বিপক্ষে ব্যাট হাতে বিধ্বংসী পোলার্ড। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: ভালো মানুষ হওয়া বেশি গুরুত্বপূর্ণ- টি-২০তে অনন্য নজির গড়ে বার্তা পোলার্ডের

  • পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজের টি-টোয়েন্টি কেরিয়ারের ৩০০তম উইকেটটি নেন পোলার্ড।

টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বকালের সেরা ক্রিকেটারদের মধ্যে কায়রন পোলার্ডের নাম একেবারে প্রথম সারিতে থাকবে। যে কোন জায়গা, যে কোন প্রতিপক্ষ, তা ফ্রাঞ্চাইজির হয়েই হোক বা ওয়েস্ট ইন্ডিজ জার্সি গায়ে, পোলার্ড বরাবর নিজের জাত চিনিয়েছেন। তবে ব্যক্তিগত রেকর্ডের থেকে ভাল মানুষ হওয়াটাই পোলার্ডের প্রধান লক্ষ্য।

সাম্প্রতিক সময়ে বোলার পোলার্ডকে খুব একটা অন্তত আইপিএলের মঞ্চে দেখা যায়নি। তবে পঞ্জাব কিংসের বিপক্ষে ৩৪ বছর বয়সী অলরাউন্ডার এক ওভার হাত ঘুরিয়েই চমক দেন। একই ওভারে বিপক্ষ দলের সবথেকে ভয়ংকর দুই ব্যাটসম্যান ক্রিস গেইল এবং লোকেশ রাহুলের উইকেট তুলে নেন পোলার্ড। রাহুলকে আউট করেই টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসাবে ৩০০ উইকেট ও ১০ হাজার রান করার অনন্য রেকর্ডটি গড়েন ত্রিনিদাদের দীঘল চেহারার অলরাউন্ডার। তবে এই নজির গড়েও নির্লিপ্ত পোলার্ড।

ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে পোলার্ড বলেন, ‘আমার কেরিয়ারে অনেক চড়াই উতরাই দেখেছি, কিন্তু আমার কাছে সুযোগ পেলে দলের জন্য পারফর্ম করাটাই সবসময় প্রধান লক্ষ্য। আমি যেটুকু যা করতে পেরেছি তার জন্য নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করি। আমার কয়েকজন ভাল বন্ধুর বিশেষ করে টি-টোয়েন্টির রেকর্ড দারুণ এবং আমি চাই তাঁরা এইভাবেই সাফল্য পেতে থাকুক। তবে আমার কাছে ব্যক্তিগতভাবে আমার কাছে ভাল মানুষ ও ভাল ক্রিকেটার হওয়া যে কোন নজিরের থেকে বেশি গুরুত্বপূর্ণ।’ ক্রিকেটপ্রেমীরা চাইবেন পোলার্ড যেন এভাবেই একের পর এক রেকর্ড গড়তে থাকেন।

বন্ধ করুন