বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বড়াই করেছিলেন ডট-বল বিরিয়ানির, তারপরেই মুম্বইয়ের বিরুদ্ধে জঘন্য বোলিং শামির
মহম্মদ শামির ওভারেই দলের জয় সুনিশ্চিত করেন দুই মুম্বই ইন্ডিয়ান্স ব্যাটার। ছবি- পিটিআই। (PTI)
মহম্মদ শামির ওভারেই দলের জয় সুনিশ্চিত করেন দুই মুম্বই ইন্ডিয়ান্স ব্যাটার। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: বড়াই করেছিলেন ডট-বল বিরিয়ানির, তারপরেই মুম্বইয়ের বিরুদ্ধে জঘন্য বোলিং শামির

  • শামির ১৯ নম্বর ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন হার্দিক-পোলার্ড জুটি।

নাগাড়ে হারের পর অবশেষে পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের রাস্তায় ফিরেছে মুম্বই ইন্ডিয়ান্স। সঠিক সময়ে হার্দিক পান্ডিয়ার ব্যাট চলায় এক ওভার বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় লক্ষ্যে পৌঁছে গিয়েছে মুম্বই। ম্যাচের আগে হুংকার ছাড়লেও শেষ ওভারে চূড়ান্ত ব্যর্থ পঞ্জাব তারকা শামি।

সোমবারই ম্যাচের আগের দিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শামি একটি ছবি শেয়ার করেন। ছবিতে শামির পিছনে জ্বলজ্বল করে লেখা ‘শামি বিরিয়ানি সেন্টার’। শামির এই সেন্টারে কী কী পাওয়া যাবে তাও ব্ল্যাকবোর্ডে বড় করে লেখা। সেই পোস্ট অনুযায়ী মেনুতে রয়েছে ‘ডট-বল বিরিয়ানি’,  ‘ইনসুইয়িং ইয়র্কার’ আর ‘স্পিডি বাউন্ডার’। তবে ম্যাচ দেখে বলা যায় এই তিন মেনুর পরিবর্তে শামি কিন্তু রানেরই বিরিয়ানি পরিবেশন করলেন। তাঁর শেষ দুই ওভারে মোট ২৭ রান দেন তিনি।

দুই ওভারে লো-স্কোরিং ম্যাচ জিততে পল্টনদের প্রয়োজন ছিল ১৬ রান। শুরুটা ভাল করলেও শামির এক ভারেই ১৭ রান তুলে নেন হার্দিক। শেষ দুই বলে হাঁকান একটি চার ও একটি ছক্কা। যদিও দুটি বলেই দীপক হুডার মিসফিল্ডে রান হয়। তাও অভিজ্ঞ শামির বলগুলি যে সেই সময় একেবারেই উপযুক্ত ছিল না, তা বলাই যায়। অতিবিশ্বাসেই কি ডুবলেন শামি? প্রশ্ন কিন্তু থেকেই যায়।

বন্ধ করুন