বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শুধু মাঠের বাইরে বুকনি, ১১ ম্যাচে ১০৯ রান করা মর্গ্যান ফের ব্যর্থ
কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান (ছবি:আইপিএল)
কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান (ছবি:আইপিএল)

IPL 2021: শুধু মাঠের বাইরে বুকনি, ১১ ম্যাচে ১০৯ রান করা মর্গ্যান ফের ব্যর্থ

  • ফের ব্যর্থ কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান। ব্যাট হাতে দীর্ঘদিন ধরে খরার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। তার এই দীর্ঘ রান খরা কাটার কোন লক্ষন এই মুহূর্তে দেখা যাচ্ছেনা। পঞ্জাবের বিরুদ্ধে শুক্রবার রাতের ম্যাচেও ব্যাটে রান পেলেন না ইয়ন।

শুভব্রত মুখার্জি: ফের ব্যর্থ কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান। ব্যাট হাতে দীর্ঘদিন ধরে খরার মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। তার এই দীর্ঘ রান খরা কাটার কোন লক্ষন এই মুহূর্তে দেখা যাচ্ছেনা। পঞ্জাবের বিরুদ্ধে শুক্রবার রাতের ম্যাচেও ব্যাটে রান পেলেন না ইয়ন। ভারতীয় জাতীয় দলের পেসার মহম্মদ শামির বলে ফিরে গেলেন প্যাভিলিয়নে। আর মর্গ্যানের এই দীর্ঘ ব্যর্থতার পরেই তাকে দল থেকে বাদ দেওয়ার আওয়াজও জোরালো হয়েছে। শাকিবের দলে অন্তর্ভুক্তির বিষয়েও সোশ্যাল মিডিয়াতে আওয়াজ তুলেছেন ভক্তরা।

পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে কেকেআর প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলতে সমর্থ হয়‌। ব্যাট হাতে ফের সফল আইয়ার, তিনি করেন ৬৭ রান। তাকে যোগ্যসঙ্গত দেন রাহুল ত্রিপাঠি (৩৪), নীতিশ রানা (৩১)। তবে শামির বলে এদিন মাত্র ২ রান করে এলবিডব্লিউ আউট হয়ে যান মর্গ্যান। ব্যাটার মর্গ্যানের একের পর এক ইনিংসে ব্যর্থতা চিন্তার ভাঁজ ফেলেছে কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালামের কপালেও।

চলতি আইপিএলে এখন পর্যন্ত মাত্র একটি ৩০ এর স্কোর করতে সমর্থ হয়েছেন ইয়ন। তার স্ট্রাইক রেটও একেবারেই আহামরি নয়। মাত্র ১০০.৯২ স্ট্রাইক রেটে এবং ১০.৯০ গড়ে রান করেছেন তিনি। ১১ টি ইনিংসে তার ঝুলিতে রয়েছে মাত্র ১০৯ রান। ৯ বার এক অঙ্কের রান (সিঙ্গেল ডিজিট ) এবং ২ বার দুই অঙ্কের (ডবল ডিজিট স্কোর) রান করতে সমর্থ হয়েছেন তিনি।

বন্ধ করুন