বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হঠাৎ কেন ট্রোলড হলেন সুরেশ রায়না
চেন্নাই সুপার কিংসের অনুশীলনে সুরেশ রায়না (ছবি: গুগল) 
চেন্নাই সুপার কিংসের অনুশীলনে সুরেশ রায়না (ছবি: গুগল) 

IPL 2021: হঠাৎ কেন ট্রোলড হলেন সুরেশ রায়না

  • ২০২১ আইপিএল সংযুক্ত আরব আমিরাশাহিতে স্থানান্তরিত হওয়ার পর থেকেই চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়নাকে একহাত নিয়েছেন নেটিজেনরা।

করোনার জন্য স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএল সংযুক্ত আরব আমিরাশাহিতে স্থানান্তরিত হওয়ার পর থেকেই চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়নাকে একহাত নিয়েছেন নেটিজেনরা। সিএসকের ভক্তরা রায়না কে নিয়ে বেশ মজা করছেন। আসলে, আইপিএল ২০২০ সালে হঠাৎ করেই আমিরশাহি থেকে দেশে ফিরেছিলেন রায়না। প্রথমে কিছু না জানা গেলেও পরে সূত্রের মারফৎ জানতে পারা যায় রায়নার সঙ্গে টিম ম্যানেজমেন্টের সমস্যা তৈরি হয়েছিল সেই কারণেই নাকি দেশে ফিরে এসেছিলেন রায়না।  

সমালোচকার বলেছিলেন, রায়না এবং চেন্নাই সুপার কিংসের পরিচালন কমিটির মধ্যে চাপা সমস্যা তৈরি হয়েছিল। প্রচুর বিরোধের খবর পাওয়া গিয়েছিল। এবং বলা হয়েছিল যে এই বাঁ হাতি ব্যাটসম্যান তার ঘরের ব্যবস্থা নিয়ে খুশি নন। এরপর সিএসকের হয়ে কোনও ম্যাচ না খেলেই আরব আমিরশাহি থেকে ভারতে ফিরে এসেছিলেন রায়না।

এরপর রায়না স্পষ্ট করে জানিয়েছে যে সিএসকে ম্যানেজমেন্টের সঙ্গে তার কোনও বিরোধ নেই। রায়না জানিয়েছিলেন যে ব্যক্তিগত কারণেই তিনি ২০২০ সালের আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছিলেন। সেই সময় খবর ছড়াতে থাকে যে, রায়নার নাকি আমিরশাহিতে ঘর পছন্দ হয়নি।

অনেকে বলতে থাকেন রায়না হোটেলের ব্যালকনির ধারের রুম চেয়েছিলেন তাকে সেটা দেয়নি বলেই রাগে নাকি রায়না আইপিএল না খেলেই বাড়ি ফিরে এসেছিলেন। তবে এর সত্যতা কতটা ছিল তা কেউই জানেননা।

 

এমন পরিস্থিতিতে, আইপিএল ২০২১ এর বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হওয়ার পরে ভক্তরা রায়নাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে থাকেন।

রায়না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা গিয়েছিল এবং তার পারফর্মেন্স দুর্দান্ত ছিল। 

এই টি-টোয়েন্টি লিগে ২০০ ম্যাচ খেলা আইপিএলের কয়েকজন খেলোয়াড়ের মধ্যে রায়না অন্যতম। সুরেশ রায়না এই মরসুমে খেলেছেন ছয় ম্যাচে ১২৬.৮০ স্ট্রাইক রেটে ১২৩ রান করেছিলেন, সে সময়ে তিনি অর্ধশতক করেছিলেন।

রায়না আইপিএলে এ পর্যন্ত ২০০ ম্যাচ খেলেছে এবং ১৩৬.৮৯ এর স্ট্রাইক রেটে ৫৪৯১ রান করেছে। রায়না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ৩৯টি অর্ধশতক এবং একটি সেঞ্চুরি করেছেন।

বন্ধ করুন