বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB-র বিরুদ্ধে তাণ্ডব চালানোর পর জাদেজাকে নিয়ে ধোনির ৮ বছর আগের টুইট ভাইরাল
ধোনি ও জাদেজা। ছবি- আইপিএল।
ধোনি ও জাদেজা। ছবি- আইপিএল।

RCB-র বিরুদ্ধে তাণ্ডব চালানোর পর জাদেজাকে নিয়ে ধোনির ৮ বছর আগের টুইট ভাইরাল

  • হঠাৎই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে ধোনির একটি পুরনো পোস্ট।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাটে-বলে রাতিমতো তাণ্ডব চালানোর পর আন্তর্জাতিক ক্রিকেটমহলের চর্চায় রবীন্দ্র জাদেজা। ঘরে-বাইরে সর্বত্রই প্রশংসিত হচ্ছেন সিএসকের তারকা অল-রাউন্ডার। ম্যাচের শেষে ক্যাপ্টেন ধোনিও সঙ্গত কারণেই জয়ের জন্য কৃতিত্ব দেন জাদেজাকে। তবে এই আবহেই জাদেজাকে নিয়ে ধোনির একটি পুরনো পোস্ট পুনরায় ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

আট বছর আগে ধোনি জাদেজাকে নিয়ে একটি টুইট করেছিলেন। ২০১৩ সালের ৯ এপ্রিল ধোনি টুইটে লেখেন, ‘ঈশ্বর বুঝতে পেরেছেন রজনী (রজনীকান্ত) স্যারের বয়স হচ্ছে। তাই তিনি স্যার রবীন্দ্র জাদেজাকে পাঠিয়েছেন।’

উল্লেখ্য, জাদেজাকে 'স্যার' উপাধি দেন মহেন্দ্র সিং ধোনিই। সেই থেকেই ভারতীয় ক্রিকেটমহলে রবীন্দ্র জাদেজা হয়ে উঠেছেন স্যার রবীন্দ্র জাদেজা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে জাদেজা ছিলেন অপ্রতিরোধ্য। ৪টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন তিনি। উল্লেখযোগ্য বিষয় হল, হার্ষাল প্যাটেলের শেষ ওভারে তিনি ৩৬ রান তোলেন। হার্ষাল ১টি নো বল করায় সেই ওভারে মোট ৩৭ রান ওঠে।

বল হাতে জাদেজা ৪ ওভারে ১৩ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ফিল্ডিং করার সময় ড্যান ক্রিশ্চিয়ানকে রান-আউটও করেন তিনি। সঙ্গত কারণে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন জাদেজা।

বন্ধ করুন