বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: 'দিল্লিতে এরকম পিচ', ম্যাচ জয়ের পরও হতবাক ধোনি!
সতীর্থদের সাথে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
সতীর্থদের সাথে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

IPL 2021: 'দিল্লিতে এরকম পিচ', ম্যাচ জয়ের পরও হতবাক ধোনি!

  • দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নয় বল বাকি থাকতেই ১৭২ রানের লক্ষ্যে পৌঁছে যায় সুপার কিংস। তবে ম্যাচ জিতলেও দিল্লির উইকেট দেখে হতবাক মহেন্দ্র সিং ধোনি।

সানরাইজার্স হায়দরাবাদকে সাত উইকেট পরাস্ত করে ফের লিগ তালিকায় শীর্ষে চেন্নাই সুপার কিংস। মরশুমে প্রথম ম্যাচ হারের পর টানা পাঁঁচ ম্যাচ জিতে ফের চেনা ছন্দে মহেন্দ্র সিং ধোনির দল। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে নয় বল বাকি থাকতেই ১৭২ রানের লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই। তবে ম্যাচ জিতলেও দিল্লির উইকেট দেখে হতবাক ধোনি। 

চলতি মরশুমে ক্রিকেটের পাশাপাশি চর্চার কেন্দ্রবিন্দুতে পিচ। চেন্নাইয়ের মন্থর পিচ ঘিরে কম বিতর্ক হয়নি। আবার আমদাবাদের অত্যধিক শিশির নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই। এবার দিল্লির পিচ নিয়ে মুখ খুললেন ধোনি। ম্যাচ জিতলেও উইকেটের চরিত্রে হতবাক ধোনি ম্যাচের পর জানান, ‘দিল্লিতে এরকম পিচ তো দেখাই যায় না। পুরো ম্যাচেই বল ভালোভাবে ব্যাটে আসছিল এবং স্পিনারদের জন্যও তেমন কোনও সহায়তা ছিল না উইকেটে। গতরাতে আমরা নিজেদের মধ্যে আলোচনা করছিলাম যে শিশির না পড়লে এই উইকেটে ১৭০ রান খুব সহজেই তাড়া করা সম্ভব। তবে আমাদের ওপেনাররা শুরুটা দারুণভাবে করে।’ 

দিল্লির পিচ বরাবরই মন্থর এবং স্পিন সহায়ক বলেই পরিচিত। তবে সানরাইজার্সের বিরুদ্ধে স্বভাববিরুদ্ধ ভঙ্গিমায় দিল্লি উইকেটের এই নতুন চরিত্র ধোনিকে যে বেশ অবাকই করেছে, ত বলার অপেক্ষা রাখে না। একই মাঠে ১ মে ধোনির হলুদ ব্রিগেড মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের।

বন্ধ করুন