বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এবার অফস্পিনারের ভূমিকায় দেখা গেল ধোনিকে, জাদেজাকে বোল্ড করে আফ্রিদির ঢংয়ে সেলিব্রেশন মাহির, দেখুন ভিডিও
চেন্নাইয়ের নেটে অফস্পিনার ধোনি। ছবি- টুইটার।
চেন্নাইয়ের নেটে অফস্পিনার ধোনি। ছবি- টুইটার।

এবার অফস্পিনারের ভূমিকায় দেখা গেল ধোনিকে, জাদেজাকে বোল্ড করে আফ্রিদির ঢংয়ে সেলিব্রেশন মাহির, দেখুন ভিডিও

  • অফস্পিন বোলিংয়ে রবীন্দ্র জাদেজাকে বোল্ড করলেন মহেন্দ্র সিং ধোনি।

ব্যাট করেন। উইকেটকিপিং করেন। ক্যাপ্টেন্সি করেন। সঙ্গে বোলিংও করেন। ধোনির বহুমুখী প্রতিভার কথা ক্রিকেটমহলে কারও অজানা নয়। ব্যাটসম্যান, উইকেটকিপার ও ক্যাপ্টেনের ভূমিকায় ধোনিকে দেখতে অভ্যস্ত সবাই। তবে বোলার ধোনিকে সচরাচর দেখা যায় না। যদিও আন্তর্জাতিক ক্রিকেটেও বল করেছেন ধোনি এবং উইকেটও নিয়েছেন।

অনুশীলনের সময় নেটে ধোনিকে মাঝে মধ্যেই বল করতে দেখা যায়। যদিও সচরাচর পেস বোলিং করেন তিনি। তবে এবার চেন্নাই সুপার কিংসের নেটে ধোনিকে দেখা গেল স্পিনারের ভূমিকায়। নেটে রবীন্দ্র জাদেজাকে অফস্পিন বোলিং করেন ধোনি। আউটও করেন রায়নাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংসের নেট সেশনের একটি ভিডিও সামনে আসে। যেখানে ধোনিকে অফস্পিন বোলিংয়ে জাদেজাকে বোল্ড করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, জাদেজাকে আউট করার পর ঠিক শাহিদ আফ্রদির ঢংয়ে দু'হাত দু'দিকে ছড়িয়ে সেলিব্রেটও করতে দেখা যায় ধোনিকে।

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংস প্রথম দল হিসেবে চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্লে-অফের টিকিট নিশ্চিত করে। আইপিএলের মোট ১২টি সংস্করণে অংশ নেওয়া চেন্নাই এই নিয়ে ১১ বার টুর্নামেন্টের শেষ চারে জায়গা করে নেয়।

বন্ধ করুন