বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সতীর্থদের দুশ্চিন্তায় রেখে বাড়ি ফিরতে চান না ধোনি, সবাইকে নিরাপদে বাড়ি পাঠিয়ে তবেই রাঁচির বিমান ধরবেন CSK অধিনায়ক
মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।
মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

সতীর্থদের দুশ্চিন্তায় রেখে বাড়ি ফিরতে চান না ধোনি, সবাইকে নিরাপদে বাড়ি পাঠিয়ে তবেই রাঁচির বিমান ধরবেন CSK অধিনায়ক

  • বিদেশির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা আগে দেশে ফিরুন, এমনটাই চান মাহি।

মহেন্দ্র সিং ধোনি যে শুধুমাত্র মাঠের ক্যাপ্টেন নন, বরং মাঠের বাইরেও একজন যথার্থ নেতা, সেটার প্রমাণ পাওয়ার গেল আরও একবার। ডুবন্ত জাহাজ ছেড়ে ক্যাপ্টন যেমন পালিয়ে যেতে চান না, ঠিক তেমনই কঠিন সময়ে সতীর্থদের চেন্নাই শিবিরে ফেলে রেখে নিজে বাড়ির পথে পা বাড়াতে নারাজ মাহি। এক্ষেত্রে তফাৎ হল, ধোনির চেন্নাই সুপার কিংসকে এবার ডুবন্ত জাহাজ মনে হয়নি মোটেও। বরং আইপিএলের পারফর্ম্যান্সের নিরিখে সিএসকেই ছিল সবার আগে।

আসলে করোনা মহামারি যখন ভয়ানক রূপ নিয়েছে সারা দেশে, তখন আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর বিদেশি ক্রিকেটারা দেশে ফেরা নিয়ে স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় রয়েছেন। এই অবস্থায় সতীর্থদের ছেড়ে নিজে বাড়ি যাওয়ার কথা ভাবতে পারেননি ধোনি। তাই তিনি সিএসকে ম্যানেজমেন্টকে স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, সব ক্রিকেটার বাড়ির পথে রওনা হওয়ার পর একেবারে শেষে তিনি শিবির ছাড়বেন।

আপাতত দিল্লিতে রয়েছে চেন্নাই সুপার কিংস। ধোনি জানিয়েছেন, বিদেশি ক্রিকেটাররা আগে দেশের পথে রওনা দেবেন। তার পর ভারতীয় ক্রিকেটাররা বাড়ি ফিরবেন। একেবারে শেষে তিনি রাঁচির বিমান ধরবেন।

চেন্নাই দলের এক সদস্য The Indian Express-কে বলেন, ‘মাহি ভাই বলেছে যে, ও একেবারে শেষে হোটেল ছাড়বে। ও চায় বিদেশিরা আগে ফিরে যাক, তার পর ভারতীয়রা ফিরবে। সবাই নিরাপদে বাড়ি পৌঁছনোর পর ও আগামীকাল সবার শেষে বিমান ধরবে।’

বন্ধ করুন