বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: সেনাবাহিনীকে কুর্নিশ জানাতে CSK-র জার্সিতে কেমোফ্লেজ, নিজের হাতে উদ্বোধন করলেন ধোনি, দেখুন ভিডিও
CSK-র নতুন জার্সির উদ্বোধন করলেন ধোনি। ছবি- টুইটার।
CSK-র নতুন জার্সির উদ্বোধন করলেন ধোনি। ছবি- টুইটার।

IPL 2021: সেনাবাহিনীকে কুর্নিশ জানাতে CSK-র জার্সিতে কেমোফ্লেজ, নিজের হাতে উদ্বোধন করলেন ধোনি, দেখুন ভিডিও

  • টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল ধোনির প্রভাব স্পষ্ট চেন্নাইয়ের নতুন জার্সিতে।

চেন্নাই সুপার কিংসের শুরু থেকে শেষ পর্যন্ত সব কিছুতেই ছেয়ে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সিএসকে ব্র্যান্ড আর ধোনি এখন কার্যত সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজির প্রতিটি পদক্ষেপে সেটাই প্রমাণ হয়ে চলেছে।

ক'দিন আগে চেন্নাই মালিক এন শ্রীনিবাসন স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, চেন্নাই সুপার কিংস থেকে মহেন্দ্র সিং ধোনিকে আলাদা করা সম্ভব নয়। সেটাই বোঝা গেল সিএসেকর নতুন জার্সিতে।

আইপিএল ২০২১-এর জন্য নতুন যে জার্সি তৈরি করেছে সিএসকে, তার নকশাতেও ধোনির বড়সড় প্রভাব রয়েছে। আসলে চেন্নাইয়ের জার্সিতে ছোঁয়া রয়েছে কেমোফ্লেজের, যা সেনাবাহিনীর কথাই স্মরণ করায়। মহেন্দ্র সিং ধোনি যে টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল, সেটা মাথায় রেখেই সিএসকে এমন পদক্ষেপ নেয়।

চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন জানিয়ে দেন যে, সশস্ত্র সেনাবাহিনীকে সম্মান জানাতে তাঁদের এমন পরিকল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে সেটাই বাস্তবায়িত হয়েছে। তিনি বলেন, ‘নতুন জার্সিতে কেমোফ্লেজ ব্যবহার করা হয়েছে সশস্ত্র বাহিনীকে সম্মান জানাতে। এটা আমাদের মাথায় বেশ কিছুদিন ধরেই ছিল। সেনাবাহিনীর নিঃস্বার্থ সেবাকে কুর্নিশ জানাতেই এমন পদক্ষেপ। কেমোফ্লেজ তাঁদের সেই নিঃস্বার্থ সেবাকে স্বীকৃতি। ওঁরাই হলেন প্রকৃতি নায়ক।’

সোশ্যাল মিডিয়ায় চেন্নাইয়ের পোস্ট করা ভিডিওয় নতুন এই জার্সির উদ্বোধন করেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি।

বন্ধ করুন