বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল শুরুর আগে ফের ব্যাট হাতে নিলেন সচিন তেন্ডুলকর, যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে, দেখুন ভিডিও
মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে সচিন তেন্ডুলকর (ছবি:টুইটার)
মুম্বই ইন্ডিয়ান্সের টিম হোটেলে সচিন তেন্ডুলকর (ছবি:টুইটার)

IPL 2021: আইপিএল শুরুর আগে ফের ব্যাট হাতে নিলেন সচিন তেন্ডুলকর, যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে, দেখুন ভিডিও

  • খেলা ছাড়লেও মাস্টার ব্লাস্টার রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে মাঠে নামেন এখনও।

বেশ কিছুদিন মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে দেখা যায়নি সচিন তেন্ডুলকরকে। অবশেষে ফের রোহিত শর্মাদের মেন্টর হিসেবে দলের সঙ্গে যোগ দিলেন মাস্টার ব্লাস্টার।

আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের আগে আমিরশাহি উড়ে গিয়েছেন সচিন। কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে দলের অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। ক্যাপ্টেন রোহিত ও কোচ জয়াবর্ধনের সঙ্গে আলোচনা সেরেছেন। নেটে ক্রুণাল পান্ডিয়াদের প্রয়োজনীয় ব্যাটিং টিপসও দিয়েছেন। তবে মাঠে নেমে ব্যাট হাতে নেবেন না, এমনটা আবার হয় নাকি!

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগের আগে ফের ব্যাট হাতে নিতে দেখা গেল সচিন তেন্ডুলকরকে। ঝালিয়ে নিলেন ব্যাটিং স্কিল। যদিও দলের প্র্যাক্টিসের মাঝে নয়। জিনস, টি-শার্ট পরেই সচিনকে কিছু ড্রাইভ শট নিতে দেখা যায় হোটেলের লনে। তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেন সেই ভিডিও।

এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের পোস্ট করা একটি ভিডিওয় সচিনকে বলতে শোনা যায় যে, দু'বছর পর মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে চাপিয়ে রীতিমতো রোমাঞ্চ অনুভব করেন তিনি।

সচিন খেলা ছেড়েছেন বেশ কিছুদিন হয়ে গেল। আইপিএলে মেন্টর হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে জুড়ে রয়েছেন তার পর থেকেই। তবে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে তিনি মাঠে নামেন এখনও। তেন্ডুলকরের নেতৃত্বেই ইন্ডিয়া লেজেন্ডস দল রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের খেতাব ঘরে তোলে এবছর।

বন্ধ করুন