বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: CSK-র বিরুদ্ধে ম্যাচ জিতে পোলার্ড বন্দনায় মাতলেন MI অধিনায়ক
কায়রন পোলার্ড। ছবি- পিটিআই। (PTI)
কায়রন পোলার্ড। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: CSK-র বিরুদ্ধে ম্যাচ জিতে পোলার্ড বন্দনায় মাতলেন MI অধিনায়ক

  • ব্যাটে, বলে সিএসকের মুখ থেকে কার্যত একার হাতেই জয় ছিনিয়ে নেন কায়রন পোলার্ড।

চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে আইপিএল ইতিহাসের অন্যতম সেরা এবং মরশুমের এখনও অবধি সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচের সাক্ষী থাকল দর্শকমহল। ব্যাটে, বলে সিএসকের মুখ থেকে কার্যত একা হাতেই জয় ছিনিয়ে নেন কায়রন পোলার্ড।

বোলিংয়ে দুই ওভার হাত ঘুরিয়ে সুরেশ রায়না ও সেট ফ্যাফ ডু'প্লেসির উইকেট তুলে নেন পোলার্ড। তারপর দ্বিতীয় ইনিংসে রাজধানীতে ওঠে ক্যারিবিয়ান ঝড়। ৩৪ বলে ৮৭ রান করে মুম্বইকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে জয় এনে দেন বিশালাকার পোলার্ড। ম্যাচের পরে ওয়েস্ট ইন্ডিজ তারকার প্রশংসায় পঞ্চমুখ মুম্বই অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত বলেন, ‘এটি আমার দেখা অন্যতম সেরা টি টোয়েন্টি ম্যাচ। আমার কেরিয়ারে আমি এমন রোমহর্ষক ম্যাচে এত দারুণভাবে রান তাড়া করে জেতার সাক্ষী আগে কখনও থাকিনি। আইপিএলের ইতিহাসে পোলার্ডের খেলা অন্যতম সেরা ইনিংস ছিল এটা।’ এই প্রথমবার আইপিএলের ১৪ বছরের ইতিহাসে মুম্বই দু'শোর অধিক রান তাড়া করে জয়ের স্বাদ পেল।

তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের জন্য পোলার্ডকে ম্যান অফ দা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। তবে ম্যাচ হারলেও লিগ তালিকায় এক নম্বরেই নিজের জায়গা ধরে রেখেছে সিএসকে। মুম্বই তাঁদের পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদের।

চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে আইপিএল ইতিহাসের অন্যতম সেরা এবং মরশুমের এখনও অবধি সবচেয়ে রোমাঞ্চক ম্যাচের সাক্ষী থাকল দর্শকমহল। ব্যাটে, বলে সিএসকের মুখ থেকে কার্যত একা হাতেই জয় ছিনিয়ে নেন কায়রন পোলার্ড।

বল হাতে দুই হাত ঘুরিয়ে সুরেশ রায়না ও সেট ফ্যাফ ডু প্লেসির উইকেট তুলে নেন পোলার্ড। তারপর দ্বিতীয় ইনিংসে রাজধানীতে ওঠে ক্যারিবিয়ান ঝড়। ৩৪ বলে ৮৭ রান করে মুম্বইকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে জয় এনে দেন বিশালাকার পোলার্ড। ম্যাচের পরে ওয়েস্ট ইন্ডিজ তারকার প্রশংসায় পঞ্চমুখ মুম্বই অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত বলেন, এটি আমার দেখা অন্যতম সেরা টি টোয়েন্টি ম্যাচ। আমার কেরিয়ারে আমি এমন রোমহর্ষক ম্যাচে এত দারুণ রান তাড়া করে ম্যাচ জেতার সাক্ষী আগে কখনও থাকিনি। আইপিএলের ইতিহাসে পোলার্ডের খেলা অন্যতম সেরা ইনিংস ছিল এটা। এই প্রথমবার আইপিএলের ১৪ বছরের ইতিহাসে মুম্বই দু শোর অধিক রান তাড়া করে জয়ের স্বাদ পেল।

তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের জন্য পোলার্ডকে ম্যান অফ দা ম্যাচের পুরস্কার দেওয়া হয়। তবে ম্যাচ হারলেও লিগ তালিকায় এক নম্বরেই নিজের জায়গা ধরে রেখেছে সিএসকে। মুম্বই তাঁদের পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাাদের।|#+|

 

 

 

 

বন্ধ করুন