বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোহলিদের বিরুদ্ধে আইপিএলের উদ্বোধনী ম্যাচ খেলতে চেন্নাইয়ে পৌঁছে গেল মুম্বই ইন্ডিয়ান্স
চেন্নাই পৌঁছলেন হার্দিকরা। ছবি- টুইটার (মুম্বই ইন্ডিয়ান্স)।
চেন্নাই পৌঁছলেন হার্দিকরা। ছবি- টুইটার (মুম্বই ইন্ডিয়ান্স)।

IPL 2021: কোহলিদের বিরুদ্ধে আইপিএলের উদ্বোধনী ম্যাচ খেলতে চেন্নাইয়ে পৌঁছে গেল মুম্বই ইন্ডিয়ান্স

  • চিপকে লিগের মোট ৫টি ম্যাচ খেলবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

আইপিএলের উদ্বোধনী ম্যাচ খেলতে চেন্নাইয়ে পৌঁছে গেল মুম্বই ইন্ডিয়ান্স দল। বুধবারই মুম্বই ছেড়ে চেন্নাইয়ে পা দেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

৯ এপ্রিল চিপকে আইপিএল ২০২১-এর উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে পাঁচ বারের চ্যাম্পিয়নরা। রোহিতরা চেন্নাইয়ে শুধু টুর্নামেন্টের প্রথম ম্যাচেই মাঠে নামবেন এমনটা নয়। বরং আরও চারটি ম্যাচের জন্য চেন্নাইয়েই থেকে যাবেন তাঁরা।

আরসিবি ম্যাচ ছাড়া মুম্বই ১৩ এপ্রিল চিপকে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। ১৭ এপ্রিল চেন্নাইয়ে তাদের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। ২০ এপ্রিল দিল্লি ক্যাপিটালস ও ২৩ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম লেগের ম্যাচ খেলার পর চেন্নাই ছাড়বেন রোহিতরা। চেন্নাই ছেড়ে পরবর্তী চারটি ম্যাচের জন্য হার্দিক পান্ডিয়ারা রওনা দেবেন দিল্লির উদ্দেশ্যে।

পরে বেঙ্গালুরুতে লিগের চারটি ম্যাচ খেলবে মুম্বই ইন্ডিয়ান্স। তাদের শেষ দু'টি লিগ ম্যাচ খেলতে হবে কলকাতায়।

চেন্নাই পৌঁছনোর পর ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও বার্তায় ক্যাপ্টেন রোহিত বলেন, ‘নমস্তে চেন্নাই। মুম্বই ইন্ডিয়ান্স এখন এখানে রয়েছে।’

আরও একটি টুইটে মুম্বই ইন্ডিয়ান্স জসপ্রীত বুমরাহ, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়াদের ছবি পোস্ট করে জানান দেয় যে, মুম্বই স্কোয়াড চেন্নাইয়ে পৌঁছে গিয়েছে ইতিমধ্যেই।

বন্ধ করুন