বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এ বার করোনায় আক্রান্ত হলেন MI-এর উইকেটকিপারদের পরামর্শদাতা কিরণ মোরে
কিরণ মোরে।
কিরণ মোরে।

IPL 2021: এ বার করোনায় আক্রান্ত হলেন MI-এর উইকেটকিপারদের পরামর্শদাতা কিরণ মোরে

  • করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তেই এর প্রকোপ ক্রমশ বাড়ছে। আইপিএলও করোনার হাত থেকে ছাড় পাচ্ছে না। ক্রিকেটার, কোচিং স্টাফ থেকে শুরু করে এই টুর্নামেন্টের সঙ্গে বিভিন্ন ভাবে যুক্ত কর্মীদের মধ্যেও করোনা সংক্রমণ  ক্রমশ বাড়ছে।

আইপিএল জুড়ে এখন যেন শুধুই করোনা আতঙ্ক। এ বার করোনায় আক্রান্ত হয়েছেন গত দু'বারের চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটকিপারদের পরামর্শদাতা কিরণ মোরে। মঙ্গলবার বিকেলে এই খবর মুম্বই দলের তরফে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানানো হয়েছে। 

নিজেদের টুইটার হ্যান্ডেলে মুম্বই লিখেছে, ‘মুম্বই ইন্ডিয়ান্স দলের স্কাউট এবং উইকেটকিপারদের পরামর্শদাতা মিস্টার কিরণ মোরের কোভিডের রিপার্ট পজিটিভ এসেছে। তবে তাঁর শরীরে করোনার কোনও লক্ষণ নেই। মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে আইসোলেট করে রেখেছে। তিনি বিসিসিআই-এর সব নিয়ম মেনে চলছেন। এমআই-এর মেডিক্যাল টিম কিরণ মোরের শারীরিক অবস্থার উপর সর্বক্ষণ নজর রাখছে। এবং বিসিসিআই-এর নিয়মগুলো তারাও মেনে চলছে।’

করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তেই এর প্রকোপ ক্রমশ বাড়ছে। আইপিএলও করোনার হাত থেকে ছাড় পাচ্ছে না। ক্রিকেটার, কোচিং স্টাফ থেকে শুরু করে এই টুর্নামেন্টের সঙ্গে বিভিন্ন ভাবে যুক্ত কর্মীদের মধ্যেও করোনা সংক্রমণ বাড়ছে। শনিবার সকালে ওয়াংখেড়েতে দশ জন মাঠ কর্মীর করোনা ধরা পড়েছিল। মঙ্গলবার সকালে আবার ওয়াংখেড়েরই আরও তিন জন কর্মীর করোনা ধরা পড়ে। তার আগে চেন্নাই সুপার কিংস দলের এক কর্মীরও করোনা ধরা পড়েছে। 

এ দিকে জৈব সুরক্ষা বলয়ে থেকেও  দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল করোনায় আক্রান্ত হন। বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের দেবদূত পাডিক্কালের করোনা রিপোর্ট অবশ্য পরে নেগেটিভ আসায় স্বস্তি ফিরেছে। তবে কিরণ মোরের করোনায় আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক আরও তীব্র হল। প্রশ্ন উঠেছে, জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও কী ভাবে আইপিএলে ক্রিকেটার এবং কোচিং স্টাফেদের মধ্যে করোনা ছড়াচ্ছে?

বন্ধ করুন