বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অস্ত্রোপচার করতেই হবে, দলকে শুভেচ্ছা জানিয়ে গেলেন নটরাজন
টি নটরাজন।
টি নটরাজন।

IPL 2021: অস্ত্রোপচার করতেই হবে, দলকে শুভেচ্ছা জানিয়ে গেলেন নটরাজন

  • টি নটরাজন নিজে খেলতে না পরালেও সানরাইজার্স হায়দরাবাদের সাফল্য কামনা করেন। তিনি চান, হায়দরাবাদ যেন পরের সবক'টি ম্যাচই জেতে।

হাঁটুর চোটের কারণে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। তাই খুবই মন খারাপ টি নটরাজনের। শুক্রবার তিনি জানান, তাঁর হাঁটুর চোটে অস্ত্রোপচার করতেই হবে। তবে তিনি খেলতে না পরালেও সানরাইজার্স হায়দরাবাদের সাফল্য কামনা করেন নটরাজন। তিনি চান, হায়দরাবাদ যেন পরের সবক'টি ম্যাচই জেতে।

হায়দরাবাদের তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যেখানে নটরাজনকে বলতে শোনা গিয়েছে, ‘আইপিএলের বাকি ম্যাচ আর খেলতে পারব না, এটা ভেবেই খুব কষ্ট হচ্ছে। গত মরসুমে ভাল খেলেছিলাম। সেই সঙ্গে ভারতের হয়ে খেলার জন্যেও এ বার একটু বেশিই প্রত্যাশা ছিল। দুর্ভাগ্য আমাকে হাঁটুর অস্ত্রোপচার করাতেই হবে। তাই এই মরসুমে আর খেলতে পারব না। কিছু বলার মতো অবস্থায় নেই। কামনা করব, সানরাইজার্স যে পরের প্রতিটি ম্যাচই জেতে। আমার অনেক শুভেচ্ছা।’

এ বারের আইপিএল-এ মাত্র দুটি ম্যাচ খেলেছেন নটরাজন। তার পর চোটের জন্য আর খেলতে পারেননি।  আসলে অস্ট্রেলিয়া সফরেই চোট পেয়েছিলেন। গত মাসেও হাঁটুর চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিনটি টি-২০ ম্যাচ খেলতে পারেননি নটরাজন। আর এ বার আইপিএল থেকেও ছিটকে গেলেন। ইতিমধ্যে নটরাজনের পরিবর্ত খুঁজতে শুরু করে দিয়েছে হায়দরাবাদ।

বন্ধ করুন