বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চার্টার্ড বিমান পাচ্ছেন না রোহিতরা, আমিরশাহি পৌঁছে থাকতে হবে কোয়ারান্টইনে
মুম্বই ইন্ডিয়ান্স দল। ছবি- আইপিএল।
মুম্বই ইন্ডিয়ান্স দল। ছবি- আইপিএল।

IPL 2021: চার্টার্ড বিমান পাচ্ছেন না রোহিতরা, আমিরশাহি পৌঁছে থাকতে হবে কোয়ারান্টইনে

  • ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ায় মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা শনিবারই ইংল্যান্ড ছাড়ছেন।

ইংল্যান্ড সফর ছেড়ে শনিবারই আমিরশাহির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন রোহিত শর্মা-সহ মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা। অন্যদিকে, জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করা ক্রিকেটারদের আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়ার জন্য চেন্নাই ও পঞ্জাব ফ্র্যাঞ্চাইজি নিজেরাই আলাদা করে ব্যবস্থা নিচ্ছে।

টেস্ট সিরিজ শেষ হওয়ার পর ১৫ সেপ্টেম্বর বিসিসিআই চার্টার্ড বিমানে ক্রিকেটারদের ইংল্যান্ড থেকে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল। তবে ম্যাঞ্চেস্টার টেস্ট ভেস্তে যাওয়ায় সেই পরিকল্পনাও বাতিল করা হয়।

উল্লেখযোগ্য বিষয় হল, চার্টার্ড বিমানের বদলে বাণিজ্যিক বিমানে আমিরশাহি পৌঁছলে ক্রিকেটারদের ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে। সুতরাং, রোহিতরা আমিরশাহি পৌঁছেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন না।

এক সিনিয়র আইপিএল কর্তা এপ্রসঙ্গে বলেন, ‘টেস্ট ম্যাচ বতিল হওয়ায় বিসিসিআই চার্টার্ড বিমানের বন্দোবস্ত করছে না। সুতরাং, সব ফ্র্যাঞ্চাইজি নিজেদের জন্য আলাদা ব্যবস্থা করে নিচ্ছে। যেহেতু ক্রিকেটাররা বাণিজ্যিক বিমানে যাত্রা করবেন, তাই তাঁদের ৬ দিন কোয়ারান্টাইনে থাকতে হবে।’

ইংল্যান্ডে ভারতীয় শিবিরে করোনা ভাইরাস হানা দেওয়ার আগে পর্যন্ত বিসিসিআইয়ের পরিকল্পনা ছিল ক্রিকেটারদের টেস্ট সিরিজের বাবল থেকে চার্টার্ড বিমানে সরাসরি আইপিএলের বাবলে উড়িয়ে নিয়ে যাওয়ার।

বন্ধ করুন