বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: CSK শিবিরেও এ বার করোনা হানা
মহেন্দ্র সিং ধোনি। ছবি: সিএসকে টুইটার হ্যান্ডেল
মহেন্দ্র সিং ধোনি। ছবি: সিএসকে টুইটার হ্যান্ডেল

IPL 2021: CSK শিবিরেও এ বার করোনা হানা

  • করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা বিশ্বেই। এর থেকে বাদ যায়নি ভারতও। করোনা আবহেই এ বার আইপিএল করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তবে আইপিএল শুরুর ঠিক আগেই একের পর এক করোনায় আক্রান্তের খবর সামনে আসছে।

ওয়াংখেড়ের মাঠের কর্মী, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেলের পর এ বার করোনার হানা চেন্নাই সুপার কিংস শিবিরেও। জানা গিয়েছে, চেন্নাইয়ের কনটেন্ট টিমের একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এই খবর প্রকাশ পাওয়ার পরই আইপিএল জুড়ে তীব্র করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা বিশ্বেই। এর থেকে বাদ যায়নি ভারতও। করোনা আবহেই এ বার আইপিএল করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। গত বছর করোনার জন্যই ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল অনুষ্ঠিত হয়েছিল। এ বার ভারতে টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই একের পর এক করোনায় আক্রান্তের খবর সামনে আসছে।

তবে চেন্নাই টিম সূত্রের খবর, প্লেয়ার এবং সাপোর্ট স্টাফরা একেবারে সুরক্ষিত রয়েছেন। সিএসকে টিমের এক সদস্য বলেছেন, ‘এটা সত্যি, কনটেন্ট টিমের একজন করোনায় আক্রান্ত। তাঁকে সঙ্গে সঙ্গেই আইসোলেট করা হয়েছে। পাশাপাশি এটাও জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তি কোনও ভাবেই ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফেদের কাছাকাছি যায়নি। তাই তারা প্রত্যেকেই সুরক্ষিত রয়েছে। এবং পুরো টিমই রোজকার মতো প্র্যাকটিস করেছে।’

গত বছর অবশ্য আইপিএল শুরুর ঠিক আগেই সিএসকে-র কিছু সদস্য এবং দু'জন প্লেয়ার দীপক চাহার ও রুতুরাজ গায়কোয়াড় করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই ঘটনার এ বার পুনরাবৃত্তি হবে না তো? আশঙ্কায় গোটা টিম। তবে শনিবার অনুশীলনে পুরো খোশমেজাজেই পাওয়া গিয়েছে সিএসকে টিমকে।

৯ এপ্রিল থেকে আইপিএল শুরু হচ্ছে। ১০ তারিখ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন