বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RCB ম্যাচের নায়ক ব্রারের প্রশংসায় পঞ্চমুখ পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল
হরপ্রীত বারকে ঘিরে উল্লাস পঞ্জাব কিংস সতীর্থদের। ছবি- পিটিআই। (PTI)
হরপ্রীত বারকে ঘিরে উল্লাস পঞ্জাব কিংস সতীর্থদের। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: RCB ম্যাচের নায়ক ব্রারের প্রশংসায় পঞ্চমুখ পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল

  • বল হাতে জ্বলে উঠে আরসিবির ব্যাটিং লাইন আপকে কার্যত একাই শেষ করে দেন হরপ্রীত ব্রার।

পরপর দুই ম্যাচে পরাজয়ের পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৩৪ রানে হারিয়ে জয়ের সরণীতে ফিরেছে পঞ্জাব কিংস। বল হাতে জ্বলে উঠে আরসিবির ব্যাটিং লাইন আপকে কার্যত একাই শেষ করে দেন হরপ্রীত ব্রার। ম্যাচ জিতে তরুণ অলরাউন্ডারকে প্রশংসায় ভাসালেন অধিনায়ক লোকেশ রাহুল।

ব্যাট হাতে ইনিংসের শেষের দিকে নেমে ১৭ বলে ২৫ রান করার পাশাপাশি বল হাতে নির্ধারিত চার ওভারে ১৯ রান দিয়ে বিরাট কোহলি-সহ আরসিবির তিন মহাতারকার উইকেট তুলে নেন তিনি। দিনটা খানিকটা স্বপ্নের মতই কেটেছে মোগরার এই তরুণের। অলরাউন্ড পারফরম্যান্সের পর ব্রারের প্রশংসায় পঞ্চমুখ পঞ্জাব অধিনায়ক। ম্যাচের পর রাহুল বলেন, ‘আমরা বেশ কিছুদিন ধরে হরপ্রীতকে ম্যাচের জন্য প্রস্তুত করছিলাম। এমন একটা পিচে দলে একজন অফ স্পিনারের দরকার ছিল যে বল ঘোরাতেও সক্ষম। আমাদের পরিকল্পনা সফল হয়েছে দেখে আমি খুবই খুশি। দলে প্রচুর তরুণ প্রতিভা রয়েছে। আমি নিজের সীমিত আইপিএল ও আন্তর্জাতিক অভিজ্ঞতা ওদের সাথে সবসময় ভাগ করে নিই, যাতে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে ওরা সবসময় তৈরি থাকে। অধিনায়ক হিসাবে এটাই তো আমার দায়িত্ব।’

ম্যাচ জিতে দুই পয়েন্টের সুবাদে লিগ তালিকায় পাঁচ নম্বরে উঠে এল পঞ্জাব কিংস। ব্যাট হাতে দারুণ ছন্দে রয়েছেন অধিনায়ক নিজেও। পরবর্তী ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবেন লোকেশ রাহুলরা।

বন্ধ করুন