বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > অক্ষয় কুমারের পর ভাইরাল পর্ন তরকা মিয়া খলিফাকে নিয়ে PBKS তরুণ হরপ্রীতের টুইট
হরপ্রীত ব্রার ও মিয়া খালিফা। ছবি- টুইটার।
হরপ্রীত ব্রার ও মিয়া খালিফা। ছবি- টুইটার।

অক্ষয় কুমারের পর ভাইরাল পর্ন তরকা মিয়া খলিফাকে নিয়ে PBKS তরুণ হরপ্রীতের টুইট

  • এ মরশুমের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তিন মহাতারকাকে আউট করে খ্যাতির শিরোনামে চলে আসেন পঞ্জাবের মোগা জেলার এই তরুণ অলরাউন্ডার।

মরশুম শুরুর আগে পঞ্জাবের হরপ্রীত ব্রারের নামের সাথে খুব কম লোকই পরিচিত ছিলেন। তবে এ মরশুমের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তিন মহারথীকে আউট করে খ্যাতির শিরোনামে চলে আসেন পঞ্জাবের মোগা জেলার এই তরুণ অলরাউন্ডার।

আরসিবির বিপক্ষে ব্যাট হাতে কিছু বড় শট খেলার পাশাপাশি বল হাতে বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়র্স ও গ্লেন ম্যাক্সওয়েলের উইকেট ছিটকে দেওয়ার বিরল নজির গড়েন ব্রার। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে হইচই পড়ে যায়। শুরু হয় তাঁর বিষয়ে জানার হিড়িকও। তখনই বলিউড অভিনেতা অক্ষয় কুমরাকে নিয়ে করা তাঁর এক পুরনো মন্তব্য মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এ বার পালা মিয়া খলিফার।

ফেব্রুয়ারি মাসে প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার ২৮তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন এই তরুণ। এতদিন পর হঠাৎই তা সামনে চলে আসায়, সাথেই সাথেই তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। তবে অনেকেই ব্রারের এই টুইটিকে মেনে নিতে পারছেন না। নেটাগরিকদের একাংশ এর তীব্র প্রতিবাদ জানিয়ে টুইটিকে মুছে ফেলার দাবি তোলে। ব্রার সেই দাবিতে এখনও কর্ণপাত না করলেও ভবিষৎ বিতর্কিত টুইটি মুছে ফেলতে বাধ্য হতেও পারেন।

বন্ধ করুন