বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পোলার্ডের বিশ্বাস শীঘ্রই দলে ফিরবে রোহিত-হার্দিক, ঘুরে দাঁড়াবে মুম্বই
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:টুইটার)

IPL 2021: পোলার্ডের বিশ্বাস শীঘ্রই দলে ফিরবে রোহিত-হার্দিক, ঘুরে দাঁড়াবে মুম্বই

  • দিনের প্রথম দিকে ম্যাচের রাশ ছিল পোলার্ডদেরই হাতে। ম্যাচের একটা সময় ৩০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়েছিল চেন্নাই। সেখান থেকে ধীরে ধীরে ম্যাচে ফেরে মাহির দল। পরে ম্যাচ জিতে মাঠে ছাড়ে চেন্নাই সুপার কিংস। হারের কারণ খুঁজছেন পোলার্ড।

২০২১ আইপিএল এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়াহীন মুম্বই ইন্ডিয়ান্স ধোনির চেন্নাইয়ের কাছে হার স্বীকার করে। এদিন মুম্বইয়ের অধিনায়ক ছিলেন কায়রন পোলার্ড। মরুদেশে টস হারার পরে ম্যাচও হারতে হয়েছে মুম্বইকে। তবে ম্যাচ হারার পরে মুম্বইয়ের ক্যারিবিয়ান অলরাউন্ডার মনে করেন, এই রান তাড়া করা উচিত ছিল তাঁদের। আসলে দিনের প্রথম দিকে ম্যাচের রাশ ছিল পোলার্ডদেরই হাতে। ম্যাচের একটা সময় ৩০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়েছিল চেন্নাই। সেখান থেকে ধীরে ধীরে ম্যাচে ফেরে মাহির দল। পরে ম্যাচ জিতে মাঠে ছাড়ে চেন্নাই সুপার কিংস। হারের কারণ খুঁজছেন পোলার্ড। 

তবে এই হারের জন্য কাউকে দোষ দিতে নারাজ ক্যারিবিয়ান তারকা। তিনি মনে করেন মুম্বই ঠিক ঘুরে দাঁড়াবে। হাতে আর ছয়টা ম্যাচ। তাই প্লে-অফে যেতে হলে আর পয়েন্ট হারানো যাবে না। পরের ম্যাচে রোহিত শর্মা এবং হার্দিক নিশ্চিত ফিরবেন বলাই যায়। এদিন সূর্যকুমার, ইশান কিষাণ, ক্রুনাল পান্ডিয়াদের ব্যর্থতার ফলে ম্যাচ হারতে হয়েছে মুম্বইকে। তবে এদিন ম্যাচের পরে চেন্নাইয়ের প্রশংসা করেন পোলার্ড। তিনি মনে করেন মাঝের ওভারেই ম্যাচটা হারিয়েছে মুম্বই। এদিন একা লড়াই করা সৌরভ তিওয়ারিকে সঙ্গ দেওয়ার কেউ ছিল না। তাছাড়া বোলিং ইউনিট হিসেবে শেষদিকে কিছু বেশি রান দিয়ে ফেলেছে দল। 

পোলার্ড মনে করেন প্রথম ম্যাচ বলেই একটু সমস্যা ছিল। দ্বিতীয় ম্যাচ থেকে সব ভুলভ্রান্তি শুধরে নিয়ে নামবে পাঁচবারের চ্যাম্পিয়ন দল। দেওয়ালে পিঠ ঠেকে গেলে পাল্টা লড়াই করতে জানে মুম্বই। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোয় সেই লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। প্রথম ম্যাচে মুম্বইকে হারিয়ে যাত্রা শুরু করল চেন্নাই।

বন্ধ করুন