বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH দলে অভিজ্ঞ ব্যাটসম্যানের অনুপস্থিতি নিয়ে সওয়াল প্রজ্ঞান ওঝার
মাঠের বাইরে বসে কেদার যাদব। ছবি- টুইটার।
মাঠের বাইরে বসে কেদার যাদব। ছবি- টুইটার।

IPL 2021: SRH দলে অভিজ্ঞ ব্যাটসম্যানের অনুপস্থিতি নিয়ে সওয়াল প্রজ্ঞান ওঝার

  • প্রজ্ঞান ওঝার মতে ব্যাটিংয়ের পাশাপাশি চেন্নাইয়ের মন্থর উইকেটে কয়েক ওভার হাতও ঘুরিয়ে নিতে পারেন কাদের যাদব।

সানরাইজার্স হায়দরাবাদের হারের হ্যাটট্রিকের পর প্রশ্ন উঠেছে তাঁদের মিডল অর্ডার নিয়ে। চোট সারিয়ে এখনও মাঠে নামতে কিছুটা সময় বাকি কেন উইলিয়ামসনের। এমন অবস্থায় কোন ব্যাটসম্যান মিডল অর্ডারে দলকে ভরসা দিতে পারেন? সমর্থক থেকে বিশেষজ্ঞদের মাথায় ঘোরা ফেরা করছে একটাই নাম। তিনি কেদার যাদব।

মরু শহরে অনুষ্ঠিত আইপিএলের গত মরশুমটা ভালো কাটেনি কেদারের। ৮ ম্যাচ খেলে করেন মাত্র ৬২ রান। খারাপ ফর্মের জেরে চেন্নাই সুপার কিংস তাঁকে দল থেকে ছেঁটে ফেলে। নিলামে ২ কোটি টাকার বিনিময়ে কেদারকে দলে নেয় সানরাইজার্স। দলে তরুণ বিরাট সিং, অভিষেক শর্মারা সুযোগ পেলেও  ঠাঁই হয়নি তাঁর। সানরাইজার্সের এই সিদ্ধান্তে অবাক প্রাক্তন ভারতীয় স্পিনার প্রজ্ঞান ওঝা।

স্পোটর্স টুডেকে তিনি জানান, ‘কেদারের চেন্নাইতে খেলার অভিজ্ঞতা আছে। চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠ হওয়ায় এই স্টেডিয়ামকে হাতের তালুর মতো চেনেন তিনি। যদি ও দলে একটা সুযোগ পায়, আমার মনে হয় নিজের দক্ষতা এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ও সাফল্য পেতে পারে। যখন আপনি দেখছেন আপনার মিডল অর্ডার ঠিক করে পারফর্ম করতে পারছে না, তখন কেন কেদারকে একটা সুযোগ দেওয়া হচ্ছে না, আমি বুঝতে পারছি না। এমন অনেক পরিস্থিতির সম্মুখীন ওকে আগেও হতে হয়েছে। ফলে নিজেকে মানিয়ে নিতে সুবিধা হবে ওর। গত মরশুমটা ভালো যায়নি ওর। তবে ওর দক্ষতা ও প্রতিভাকে কেউ অস্বীকার করতে পারবে না। ব্যাটিংয়ের পাশাপাশি চেন্নাইয়ের মন্থর উইকেটে কয়েক ওভার হাতও ঘুরিয়েও নিতে পারে ও।’

বন্ধ করুন