বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম হয়েছিল প্রীতি জিন্টার
প্রীতি জিন্টা এবং তাঁর দল পঞ্জাব কিংস।
প্রীতি জিন্টা এবং তাঁর দল পঞ্জাব কিংস।

IPL 2021: হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম হয়েছিল প্রীতি জিন্টার

  • পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র ৪ রানে হেরে যায় রাজস্থান রয়্যালস। শেষ বলে টানটান উত্তেজনার এই ম্যাচের ফলাফল নির্ধারিত হয়।

সোমবার পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস ম্যাচে উত্তেজনার পারদ একেবারে আকাশ ছোঁয়া ছিল। শেষ বলে ম্যাচের ফলাফল নির্ধারিত হয়েছে। সেই ম্যাচে মাত্র ৪ রানে জিতেছে পঞ্জাব কিংস। ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন পঞ্জাবের অন্যতম কর্ণধার প্রীতি জিন্টা। তিনি জানিয়েছেন, মাঠে বসে খেলা দেখার সময়ে তাঁর হার্ট অ্যাটাক হওয়ার মতো অবস্থা হয়েছিল।

দলের জয়ে উচ্ছ্বসিত প্রীতি একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘কী অসাধারণ ম্যাচ! আমাদের নতুন নাম, নতুন জার্সি, তাও সাড্ডা পঞ্জাব ম্যাচের মাঝে আমাদের হার্ট অ্যাটাক না ঘটিয়ে ছাড়বে না। কী করা যাবে? আমাদের জন্য পারফেক্ট গেম নয়, তবে শেষটা পারফেক্ট হয়েছে। ওয়াও।’ এর সঙ্গে প্রীতি সঞ্জু স্যামসনের অসাধারণ লড়াইয়ের প্রসঙ্গ তুলতে ভোলেনি। সঞ্জুকে ট্যাগ করে তাঁর লড়াইয়ের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

এই ম্যাচের শেষ ওভারে ১৩ রান দরকার ছিল। যেটা করে ফেলা করাজস্থানের পক্ষে কিন্তু একেবারেই অসম্ভব ছিল না। শেষ দু' বলে ৫ রান দরকার ছিল। কিন্তু লক্ষ্যের কাছে পৌঁছেও  শেষ রক্ষা করতে পারেনি সঞ্জু স্যামসনরা। বরং ৪ রানের রাজস্থানকে হারিয়ে নিজেদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে ফেলল প্রীতির পঞ্জাব।

বন্ধ করুন