বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021:জিততে জিততে হার, হজম করতে পারছেন না পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল
পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল (ছবি:এএনআই)
পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল (ছবি:এএনআই)

IPL 2021:জিততে জিততে হার, হজম করতে পারছেন না পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল

  • পরাজয়ের পর রাহুল বলেন, এটা হজম করা কঠিন। আমরা এমন একটি দল যারা এর আগেও এই ধরনের খেলার অভিজ্ঞতার সম্মুখীন হয়েছে।

মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর দ্বিতীয় পর্বে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে একটি রোমাঞ্চকর ম্যাচে ২ রানে হেরেছি পঞ্জাব কিংস। এদিন রাজস্থানের জয়ের নায়ক ছিলেন তরুণ বোলার কার্তিক ত্যাগী। পঞ্জাব কিংসের পরাজয়ে হতাশ দলের অধিনায়ক কেএল রাহুল। রাজস্থান রয়্যালসের বিপক্ষে দুই রানের পরাজয়ের পর বলেছিলেন নিজের আক্ষেপটা চেপে রাখতে পারলেন না পঞ্জাব অধিনায়ক। খুব ভালো অবস্থায় থাকা সত্ত্বেও, এই হার হজম করতে পারছেন না কেএল রাহুল। পঞ্জাবের দলের শেষ ওভারে মাত্র চার রান দরকার ছিল, আট উইকেট হাতে থাকলেও জিততে পারেনি পঞ্জাব। কার্তিক ত্যাগী শেষ ওভারে মাত্র একটি রান দিয়েছিলেন। 

পরাজয়ের পর রাহুল বলেন, ‘এটা হজম করা কঠিন। আমরা এমন একটি দল যারা এর আগেও এই ধরনের খেলার অভিজ্ঞতার সম্মুখীন হয়েছে। আমাদের দেখতে হবে কিভাবে আমরা চাপকে ভালোভাবে সামলাতে পারি। ১৮ তম ওভারে শেষ করার চেষ্টা করার কথা ছিল কিন্তু কখনও কখনও আপনি খুব কঠিন হয়ে যান এবং আপনি নিজের পথ হারান এবং প্রতিপক্ষকে জায়গা দিয়ে দেন।’

এছাড়াও রাহুল জানান, ‘আমরা আগের ভুল থেকে শিক্ষা পাইনি। এখন আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব আমরা এবং পরের পাঁচটি ম্যাচ জেতার চেষ্টা করব। আমরা বল করার মধ্য দিয়ে সবকিছুকে বেশ সুন্দরভাবে ফিরিয়ে আনার চেষ্টা করব, এই ফর্ম্যাটে খুবই গুরুত্বপূর্ণ।’ পঞ্জাবকে আরও ভালোভাবে চাপ সামলাতে হবে। এই পরাজয় হজম করা কঠিন কারণ তারা তাদের অতীতের ভুল থেকে শিক্ষা নেয়নি। তারা প্রথম ছয় ওভারে ভালো বোলিং করেছে কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বল ব্যাটের কিনারা নিয়ে ফিল্ডারদের কাছে পৌঁছায়নি। কিন্তু রাজস্থান শেষ ওভারে বল নিয়ে ভালোভাবে ফিরে এসেছিল, যা স্বীকার করে নেন কেএল রাহুল। এই ভুল আর করতে চায়না পঞ্জাব।

বন্ধ করুন