বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রবিচন্দ্রন অশ্বিনের প্রশ্ন বাণের সামনেও দুরন্ত শিখর ধাওয়ান
রবিচন্দ্রন অশ্বিনের মুখোমুখি শিখর ধাওয়ান  (ছবি-আইপিএল)
রবিচন্দ্রন অশ্বিনের মুখোমুখি শিখর ধাওয়ান  (ছবি-আইপিএল)

IPL 2021: রবিচন্দ্রন অশ্বিনের প্রশ্ন বাণের সামনেও দুরন্ত শিখর ধাওয়ান

শুধু কমলা নয় তাঁকে সব রঙের টুপিতেই ভাল লাগে, অশ্বিনকে জবাব দিলেন শিখর ধাওয়ান। রবিবার ম্যাচের পরে রবিচন্দ্রন অশ্বিন ও শিখর ধাওয়ানের আড্ডা, হাসি আর মজায় জমে গেল ওয়াংখেড়ে। 

পঞ্জাব কিংসকে হারিয়ে বেশ খোস মেজাজে রয়েছেন দিল্লি ক্যাপিটলসের গব্বার। রবিবার ম্যাচের পরে সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনের প্রশ্ন বাণের সামনেও দুরন্ত পারফরমেন্স করলেন DC-র শিখর ধাওয়ান। রবিবার ম্যাচের পরে ম্যান অফ দ্য ম্যাচ শিখর ধাওয়ানের মুখোমুখি হয়েছিলেন তাঁরই সতীর্থ অশ্বিন। দিল্লির দুই ক্রিকেটারের মধ্যে চললো আড্ডা, হাসি আর মজা।

PBKS কে হারানোর পরে হাল্কা মজার মেজাজে পাওয়া গেল দিল্লির দুই তারকা ক্রিকেটারকে। মাইক হাতে প্রশ্ন করছেন রবিচন্দ্রন অশ্বিন ও তাঁর সেই প্রশ্নের উত্তর দিচ্ছেন এদিনের ম্যাচের নায়ক শিখর ধাওয়ান। সম্পূর্ণ ভিডিওটি আইপিএল-এর অফিসিয়াল পেজ থেকে পোস্টও করা হয়। 

(আইপিএলের যাবতীয় আপডেট দেখুন এখানে)

এদিনের ইন্টারভিউতে অশ্বিন প্রথমেই প্রশ্ন করেন ‘শিখর তোমার কেমন লাগছে? সঙ্গে যুক্ত করেন এই কমলা টুপিটাতে তোমায় বেশ লাগছে।’

উত্তরে শিখর ধন্যবাদ জানান ও বলেন ‘আমি মনে করি, শুধু কমলা টুপিই নয় এখানকার সব রঙের টুপিতেই আমায় ভাল লাগবে।’ এই উত্তর শুনে দুজনেই হাসতে থাকেন। এর উত্তরে অশ্বিন বলেন ‘এভাবে নিজের প্রশংসা করার অভ্যাসটা তোমার যায়নি দেখছি।’ বলে দুজনে ফের হাসতে থাকেন। 

এই কথোপকথনের মাঝেই শিখরকে পরের ম্যাচ নিয়ে প্রশ্ন করেন অশ্বিন। অশ্বিন বলেন, ‘আমাদের পরবর্তী গন্তব্য হল চেন্নাই, সেখানে আমাদের পরের ম্যাচ মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে হবে।’ অশ্বিন আরও বলেন, ‘ওখানে আমি তোমার মাথায় কমলা টুপির জায়গায় বেগুনি ও বাকি সব রঙের টুপি দেখতে চাই।’ যা শুনে হেসে ফেলেন শিখর, তিনি বলেন, ‘আমি জানি বেগুনি রঙের টুপিতো তোমার খুব প্রিয়।’ এমন ভাবেই এই মজার ইন্টারভিউ এগিয়ে চলে। এদিনের ম্যাচে ৪৯ বলে ৯২ রান করে ম্যাচের সেরা হয়েছিলেন শিখর ধাওয়ান।

বন্ধ করুন