বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অক্সিজেনের ঘাটতি মেটাতে বড় পদক্ষেপ DC-র অজিঙ্কা রাহানের
অজিঙ্কা রাহানে।
অজিঙ্কা রাহানে।

IPL 2021: অক্সিজেনের ঘাটতি মেটাতে বড় পদক্ষেপ DC-র অজিঙ্কা রাহানের

  • ভারতে করোনা পরিস্থিতি খুবই জটিল আকার নিয়েছে। অক্সিজেনের অভাবটাই এখন যেন সবচেয়ে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বহু রোগীই শুধুমাত্র অক্সিজেনের অভাবেই মারা যাচ্ছেন।

করোনা যুদ্ধে ভারতকে জেতাতে এ বার এগিয়ে এলেন দিল্লি ক্যাপিটালসের অজিঙ্কা রাহানে। ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক রাহানে ৩০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করেছেন বলে জানা গিয়েছে।

ভারতে করোনা পরিস্থিতি খুবই জটিল আকার নিয়েছে। অক্সিজেনের অভাবটাই এখন যেন সবচেয়ে বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বহু রোগীই শুধুমাত্র অক্সিজেনের অভাবেই মারা যাচ্ছেন। এই জটিল পরিস্থিতিতে আইপিএলের দলগুলি এবং ক্রিকেটাররা ব্যক্তিগত ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এ বার সেই তালিকায় নাম যোগ হল অজিঙ্কা রাহানের।

একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, ‘মিশন বায়ুতে ৩০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করার জন্য ধন্যবাদ অজিঙ্কা রাহানে। আমরা এগুলি মহারাষ্ট্রের যে এলাকাগুলি সবচেয়ে বেশি সংক্রমিত, সেই সব জায়গায় পাঠাব।’

ভারতে করোনার দ্বিতীয় ডেউ আছড়ে পড়ার পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সেই সঙ্গে পাল্লা দিচ্ছে মৃত্যুর হারও। প্রতিটি রাজ্যের যেন আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। মৃতদেহ সৎকার করাই দায় হয়ে উঠেছে। এই রকম পরিস্থিতিতে ভারতে আইপিএল চলা নিয়েই বিতর্ক শুরু হয়ে গিয়েছে। তবে আইপিএলের সঙ্গে যুক্ত ক্রিকেটার এবং বিভিন্ন দলগুলি যে ভাবে করোনা যুদ্ধে ভারতের পাশে দাঁড়িয়েছে, তাতে হয়তো সমালোচনার ঝড়টা একটু হলেও দমে যেতে পারে।

বন্ধ করুন