বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রাহুলের ক্যাচ ফেলেছিলেন বেন স্টোকস, আর সেটাই চাপের কারণ হল RR-এর
আক্রমণাত্মক মেজাজে রাহুল। ছবি: এএনআই
আক্রমণাত্মক মেজাজে রাহুল। ছবি: এএনআই

IPL 2021: রাহুলের ক্যাচ ফেলেছিলেন বেন স্টোকস, আর সেটাই চাপের কারণ হল RR-এর

  • কেএল রাহুলই পঞ্জাবকে পৌঁছে দিল ২২১ রানের বড় লক্ষ্যে। পরে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালসের পক্ষে এই রান তাড়া করা সহজ নয়।

কে এল রাহুলের ক্যাচ ফেলার সঙ্গে সঙ্গেই রীতিমতো আফসোস করতে দেখা গিয়েছিল বেন স্টোককে। সে সময় ১৫ রান ছিল পঞ্জাব কিংস অধিনায়কের। সেই রাহুলই  পঞ্জাবকে পৌঁছে দিল ২২১ রানের বড় লক্ষ্যে। পরে ব্যাট করতে নেমে রাজস্থানের পক্ষে এই রান তাড়া করা মোটেও সহজ হবে না।

পঞ্জাব অধিনায়ক যখন শেষ ওভারে চেতন শাকারিয়ার বলে রাহুল তেওটিয়ার হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরছেন, তখন তাঁর স্কোর ৫০ বলে ৯১ রান। দলের রান তখন ৫ উইকেটে ২২০। ততক্ষণে যা করার পঞ্জাব অধিনায়ক করে দিয়ে গিয়েছেন। যাকে বলে একেবারে ‘লিডিং ফ্রম দ্য ফ্রন্ট’।

৬.৩ ওভারে শ্রেয়স গোপালের বলে ক্যাচ তুলেছিলেন রাহুল। বেন স্টোকস বলের কাছে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু হাত থেকে তাঁর বল ফস্কে যায়। বেন স্টোকসের কাছে এ ধরণের ক্যাচ মিস, অসম্ভব বিষয়। সে কারণে তাঁকে মাঠের মধ্যে বারবার আফসোস করতে দেখা গিয়েছে। তখনই ধারাভাষ্যকারেরা বলেছিলেন, এই ক্যাচটা ফেলাটাই না রাজস্থানের জন্য চাপের কারণ হয়ে দাঁড়ায়। ঘটলও সেটা। 

ওপেন করতে নেমে দলকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দিলেন কেএল রাহুল। প্রথমে ক্রিস গেইলকে সঙ্গে পেয়েছিলেন। ২৮ বলে ৪০ করে গেইল আউট হয়ে যান। তার পর দীপক হুডা নামলে, তিনি রাহুলকে যোগ্য সঙ্গত দেন। ২৮ বলে ৬৪ করেন হুডা।  

পরে ব্যাট করে রাজস্থানের পক্ষে ২২২ রান তোলা বেশ কঠিন কাজ। দেখার, সঞ্জু স্যামসনের দল সেই লক্ষ্যে পৌঁছতে পারে কি না!

বন্ধ করুন