বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোচকে ক্রিম মাখিয়ে ভূত করলেন রায়না, পাল্টা ফ্লেমিং কী করলেন, জানেন?
কোচকে কেক মাখানোর পালা চলছে। ছবি: চেন্নাই সুপার কিংসের টুইটার হ্যান্ডেল।
কোচকে কেক মাখানোর পালা চলছে। ছবি: চেন্নাই সুপার কিংসের টুইটার হ্যান্ডেল।

IPL 2021: কোচকে ক্রিম মাখিয়ে ভূত করলেন রায়না, পাল্টা ফ্লেমিং কী করলেন, জানেন?

  • ফ্লেমিং যখন সকলকে কেক খাওয়াচ্ছেন তখন কেকের ক্রিম নিয়ে কোচের মুখে মাখিয়ে একদম ভূত করে দেন রায়না। পরে অবশ্য বাকিরাও কোচকে ক্রিম মাখান।

কোচের জন্মদিন সেলিব্রেশন নিয়ে একেবারে হইহই কাণ্ড চেন্নাই সুপার কিংস শিবিরে। দক্ষিণের দলটির কোচ স্টিফেন ফ্লেমিংয়ের জন্মদিন ছিল বৃহস্পতিবার। ১ এপ্রিল। কোচকে ধরে এনে কেক কাটিয়ে একেবারে উচ্ছ্বাসে ভাসল আইপিএলের হলুদ ব্রিগেড।

বৃহস্পতিবার সকালেই বড় ধাক্কা খেয়েছিল চেন্নাই। দলের নির্ভরযোগ্য ক্রিকেটার জোস হ্যাজেলউড আইপিএলে খেলবেন না বলে জানিয়ে দেন। সেই ধাক্কা কাটাতেই ফ্লেমিংয়ের জন্মদিনটাকে বেছে নেয় চেন্নাই ব্রিগেড। পাশাপাশি কোচের জন্মদিন পালনের মধ্যে দিয়ে টিমের বন্ডিং বাড়ানোরও চেষ্টা করা হয়েছে।

এই জন্মদিন পালনের একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করেছে চেন্নাই কর্তৃপক্ষ। যেখানে দেখা যাচ্ছে, মহেন্দ্র সিং ধোনি সুরেশ রায়না, চেতেশ্বর পূজারারা আগে থেকেই কেক সাজিয়ে তৈরি। ফ্লেমিং আসতেই সকলে হইহই করে কেক কাটার আব্দার করেন। কোচ সরাসরি কেক কাটতে শুরু করলে ধোনি আবার তাঁকে কেকের উপর জ্বালানো মোমবাতি নেভাতে বলেন। 

সবই ঠিকঠাক চলছিল। কিন্তু মাথায় দুষ্টুমি বুদ্ধি কাজ করছিল রায়নার। ফ্লেমিং যখন সকলকে কেক খাওয়াচ্ছেন তখন কেকের ক্রিম নিয়ে কোচের মুখে মাখিয়ে একদম ভূত করে দেন রায়না। পরে অবশ্য বাকিরাও কোচকে ক্রিম মাখান। তবে এই টক্কর কিন্তু শেয়ানে শেয়ানে। ফ্লেমিংও কম যান নাকি! আদর করার ছলে রায়নাকে জড়িয়ে ধরে সব ক্রিমগুলো ওঁর গায়েই লাগিয়ে দেন।

এর পরেও একে অপরকে ক্রিম লাগানোর পালা চলল। সব দুর্ভাবনা ভুলে মজা করেই পালন হল ফ্লেমিংয়ের জন্মদিন। চেন্নাইয়ের প্রথম ম্যাচ ১০ এপ্রিল। গতবারের রানার্সআপ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। আর প্রথম দিনই মাঠে নামছেন গত বারের চ্যাম্পিয়ন দল। ৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর।

বন্ধ করুন