বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অন্য ফ্র্যাঞ্চাইজির থেকে লোনে ক্রিকেটার নেওয়ার সিদ্ধান্ত রাজস্থানের
ক্রিস মরিস। ছবি: এএনআই
ক্রিস মরিস। ছবি: এএনআই

IPL 2021: অন্য ফ্র্যাঞ্চাইজির থেকে লোনে ক্রিকেটার নেওয়ার সিদ্ধান্ত রাজস্থানের

  • একের পর এক বিদেশি নানা কারণে দেশে ফিরে গিয়েছে। যার জেরে তীব্র সমস্যায় রাজস্থান রয়্যালস।

শুভব্রত মুখার্জি

করোনা, চোট, বিভিন্ন সমস্যায় জর্জরিত রাজস্থান রয়্যালস। এই ফ্র্যাঞ্চাইজি এখন মাঠের মধ্যে এবং বাইরে তীব্র অস্বস্তিতে রয়েছে। ২২ গজেও তাদের পারফরম্যান্স আহামরি নয়। যদিও তাদের শেষ ম্যাচে তারা কলকাতা নাইট রাইডার্স দলের বিরুদ্ধে জয়লাভ করেছে। সেই ম্যাচ শেষেই তাদের ডাইরেক্টর অফ ক্রিকেট অপারেশন কুমার সাঙ্গাকারাকে বাকি সদস্যদের বার্তা দিতে দেখা যায় যে অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই পরের দিন দেশে ফিরছেন। পরবর্তীতে টাই নিজে মুখ খুলে জানান, করোনার কারণে দেশে প্রবেশে নিষেধাজ্ঞার কোপে পড়তে পারেন, এই ভয়েই তিনি আইপিএলের মাঝ পথে দেশে ফিরে গিয়েছেন।

প্রসঙ্গত হাতের আঙুল ভেঙে যাওয়ার কারণে ইংল্যান্ডে ফিরে গিয়েছেন বেন স্টোকস। অপারেশনও হয়ে গিয়েছে। ১২ সপ্তাহ তিনি হয়তো মাঠের বাইরে থাকবেন। জোফ্রা আর্চারও কনুইয়ের অপারেশনের পরে সুস্থ না হওয়ার কারণে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন। বায়ো-বাবলে থাকার কারণে ক্লান্তি অনুভব করায় দেশে ফিরেছেন লিভিংস্টোনও। এই অবস্থায় মহা সমস্যায় পড়েছে রাজস্থান রয়্যালস।

তারা অন্যান্য ফ্র্যাঞ্চাইজির কাছে আবেদন জানিয়েছেন, যাতে তাঁদেরকে বিদেশি ক্রিকেটার লোনে দলে নেওয়ার অনুমতি দেওয়া হয়। দক্ষিণ ভারতের এক ফ্র্যাঞ্চাইজির সিইও জানান 'আমরা এমন অনুরোধ পেয়েছি। এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি।টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে সিদ্ধান্ত নেবে।'

বন্ধ করুন